বুধবার, মে ২২, ২০২৪

পানির বিলের সাথে অযৌক্তিক সাবমার্সিবল বিল ধার্যের প্রতিবাদে মতবিনিময়

যা যা মিস করেছেন

স্বীকৃতি বিশ্বাস, যশোরঃ

যশোর পৌরসভা কর্তৃক পানি কর, পানির বিলের সাথে সাবমার্সিবলের অযৌক্তিক বিল ধার্যের প্রতিবাদে পৌর নাগরিকদের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

আজ মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারী) বিকাল ৪টায় প্রেসক্লাব যশোরে এ মতবিনিময় সভা হয়।

জনাব শওকত আলী খানের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় সাবমার্সিবল বিল নির্ধারণ করার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বক্তব্য স্বাগত বক্তব্য রাখেন মতবিনিময় সভা আহ্বানকারী রাখেন ইকবাল কবির জাহিদ।এছাড়া আরও বক্তব্য রাখেন জিল্লুর রহমান ভিটু, মাহমুদ রেজা, তৌহিদ জামান, অধ্যাপক মফিজুর রহমান রুন্নু, অধ্যাপক শাহিন ইকবাল, নাসির আহমেদ শেফার্ড, আশরাফুল আজাদ, হাসান হাফিজুর রহমান, কাজী খোকন, নাসির উদ্দিন লিটু, কামরুজ্জামান, রেজাউল ইসলাম, জিন্নাত আলী প্রমুখ।

সভায় জনাব শওকত আলী খানকে আহ্বায়ক ও জনাব জিল্লুর রহমান ভিটুকে সদস্য সচিব করে ১০১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয় এবং সাবমার্সিবল বিল বাতিল, সাপ্লাই এর পানির সরবরাহ স্বাভাবিক ও সুপেয় করা – নয় পানি বিল বাতিল, ১০% পানি কর বাতিল এবং অস্বাভাবিক হারে পৌর কর বৃদ্ধি বন্ধ করার দাবিতে পৌর নাগরিক কমিটির ব্যানারে আগামী ২৯ ফেব্রুয়ারী বৃহস্পতিবার সকাল ১১ টায় পৌরসভায় অবস্থান ও স্মারকলিপি প্রদানের কর্মসূচি ঘোষণা করা হয়।
এছাড়া গোটা রমজান মাস ওয়ার্ডে ওয়ার্ডে করদাতাদের ভিতর দিয়ে ওয়ার্ড কমিটি গঠন করার পর কমিটিগুলো নিয়ে পূর্নাঙ্গ কমিটি গঠন করা সিদ্ধান্ত হয়।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ