বৃহস্পতিবার, জুলাই ২৫, ২০২৪

দিনাজপুরে র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ গাঁজা সহ আটক ২

যা যা মিস করেছেন

এম এ হাসান, দিনাজপুর জেলা প্রতিনিধিঃ

অবৈধ মাদকদ্রব্য গাঁজার বিশাল চালান সহ ২ শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে র‌্যাব ১৩, দিনাজপুর এর একটি চৌকস দল।

র‌্যাব ১৩ দিনাজপুর ক্যাম্প সুত্র জানায়, নিয়মিত মাদক বিরোধী অভিযানের ধারাবাহিকতায় র‌্যাব-১৩, ক্রাইম প্রিভেনশন কোম্পানী-১, দিনাজপুরের একটি চৌকস আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে কতিপয় মাদক ব্যবসায়ী অবৈধ মাদকদ্রব্য গাঁজা সহ দিনাজপুর জেলার বীরগঞ্জ থানাধীন বীরগঞ্জ পৌরসভাস্থ বীরগঞ্জ হতে পীরগঞ্জ গামী পাকা রাস্তা সংলগ্ন করতোয়া কুরিয়া সার্ভিসের সামনে ফাঁকা স্থানে অবস্থান করছে। উক্ত গোপন সংবাদের ভিত্তিতে অদ্য ২৬ ফেব্রুয়ারী (সোমবার) বিকাল ঘটনাস্থল হতে বিপুল পরিমাণ গাঁজা সহ দুই কারবারিকে আটক করতে সক্ষম হয়। এসময়, তাদের কাছ থেকে ২৪ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন, দিনাজপুর জেলার বীরগঞ্জ উপজেলার ডাকেশ্বরী বগুড়া পাড়া এলাকার মৃত টুনু প্রামাণিক এর পুত্র মোঃ ইউনুস (৫৩) এবং একই উপজেলার চাকাই কামারপাড়া এলাকার মৃত সিরাজ উদ্দীন এর পুত্র মোঃ বাবুল হোসেন (৩৬)।

সুত্র আরো জানায়, আটককৃত কারবারিরা পেশাদার মাদক ব্যবসায়ী, তাদের বিরুদ্ধে দিনাজপুর জেলা সহ অন্যান্য জেলার বিভিন্ন থানা সমূহে একাধিক মামলা বিদ্যমান। এছাড়াও, প্রাথমিক জিজ্ঞাসাবাদে, গ্রেফতারকৃত মাদক কারবারিরা পরস্পর যোগসাজসে দীর্ঘ দিন যাবৎ পার্শ্ববর্তী দেশের সীমান্ত এলাকা হতে তাদের পরিচালিত সিন্ডিকেটের মাধ্যমে অবৈধ মাদকদ্রব্য গাঁজা সংগ্রহ করে দেশের বিভিন্ন স্থানের মাদক ব্যবসায়ীদের কাছে বিভিন্ন পন্থায় সরবরাহ করে আসছে মর্মে স্বীকার করে।

ধৃত কারবারিদের বিরুদ্ধে দিনাজপুর জেলার বীরগঞ্জ থানায় র‌্যাব বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে এবং তাদেরকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে নিশ্চিত করেছেন র‌্যাব ১৩, দিনাজপুর ক্যাম্পের সহকারী পরিচালক (মিডিয়া) ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security