শনিবার, এপ্রিল ১৩, ২০২৪

বিওসি বুটেক্স ইউনিটের সভাপতি জিম, সাধারণ সম্পাদক রানা

যা যা মিস করেছেন

নিজস্ব প্রতিবেদক:

এতিম শিশুদের নিয়ে কাজ করা সংগঠন Bridgestone Of Campusian (BOC) এর বুটেক্স ইউনিটের কার্যকরী আংশিক কমিটি-২০২৪ গঠিত হয়েছে। কমিটিতে বিশ্ববিদ্যালয়টির ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মোঃ হাসিবুল হাসান জিম সভাপতি ও একই শিক্ষাবর্ষের শিক্ষার্থী রাকিবুল হাসান রানা সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্বপ্রাপ্ত হয়েছেন।

রবিবার (২৫ ফেব্রুয়ারি) ইউনিটটির সদ্য সাবেক সভাপতি মোঃ তোফায়েল আহসান বিলাশ ও সহ-সভাপতি ফরমান হোসাইন সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

নবগঠিত এই কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি সাজেদুর রহমান ও নাজমীন আক্তার শায়লা, যুগ্ম সাধারণ সম্পাদক তাসনিমা ফেরদৌস উপ্তি, মাহমুদা নিশাত ও নাইমুল হক, সাংগঠনিক সম্পাদক সানজিদা সাইফ, কোষাধ্যক্ষ শাহরিয়ার রিয়াদ, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শাওন ইসলাম, প্রচার সম্পাদক অপ্সরি আবেদীন,
দপ্তর সম্পাদক সানজিদা ইসলাম।

নবগঠিত কমিটির সভাপতি মোঃ হাসিবুল হাসান জিম তার অনুভূতি প্রকাশ করে বলেন, বিওসি একটি স্বেচ্ছাসেবী সংগঠন। এখানে সাংগঠনিক পরিচয়ের চেয়ে কাজ করাটা গুরুত্বপূর্ণ। নিজের সর্বোচ্চ টুকু দিয়ে সংগঠনের হয়ে মানবতার সেবার জন্য কাজ করে যাবো। ইউনিট যাতে এই কাজে আরো বেশি অবদান রাখতে পারে সেই অনুযায়ী কাজ করবো।

নবগঠিত কমিটির সাধারণ সম্পাদক রাকিবুল হাসান রানা বলেন, ভালোবাসার এই সংগঠনটির একটা বিশেষ ইউনিটের নেতৃত্বে আসতে পেরে আমি অনেক খুশি। আমাকে দেয়া দায়িত্ব যথাযথভাবে পালন করার জন্য আমি সর্বাত্মক চেস্টা করবো। আমাদের ইউনিটটি যেন সুপার ইউনিট হয় এবং আরও বেশি এতিম শিশুদের নিয়ে কাজ করতে পারে সেটাই প্রধান লক্ষ্য হবে।

উল্লেখ্য, ব্রিজস্টোন অব ক্যাম্পাসিয়ান সংগঠনটি ২০১৮ সালের ১ ফেব্রুয়ারি প্রতিষ্ঠা লাভ করে। বিভিন্ন বিশ্ববিদ্যালয় ও মেডিক্যাল কলেজের শিক্ষার্থীদের নিয়ে গঠিত সংগঠনটি এতিম শিশুদের শারীরিক ও মানসিক স্বাস্থ্য নিয়ে কাজ করে যাচ্ছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ