শনিবার, এপ্রিল ১৩, ২০২৪

ফেনীতে তালা কেটে ফ্ল্যাট বাসায় চুরি

যা যা মিস করেছেন

জোবায়ের হোসেন,ফেনী প্রতিনিধি:
ফেনী শহরের বাঁশ পাড়ায় স্মরণিকা ভবনে চুরির ঘটনা ঘটেছে। গত শনিবার রাতে চোরেরা স্মরণিকা ভবনের ৩য় তলার দক্ষিণ পাশের ফ্ল্যাটে আনুমানিক ৫-৬ ভরি স্বর্ণালংকারসহ নগদ ১ লক্ষ টাকা চুরি করে নিয়ে গেছে। চুরির ঘটনায় শিকার স্মরণিকা ভবনের তৃতীয় তলার ভাড়াটিয়া কাতার প্রবাসী তাপস দেবনাথের স্ত্রী সীমা রানী নাথ বলেন, গত শনিবার আমি ও আমার সন্তানরা চেওরিয়া আমার বাবার বাড়িতে যাই। রবিবার সকালে আমাদের পাশের ফ্ল্যাটের বাসিন্দা আমাকে ফোন করে বলেন, আমার বাসার দরজার তালা ভাঙ্গা। খবর পেয়ে আমি এসে দেখতে পাই আমার ৫-৬ ভরি স্বর্ণালংকারসহ নগদ ১ লাখ টাকা চোরেরা নিয়ে গেছে। ভবনটির মালিক নিখিল দেবনাথের ছেলে তন্ময় দেবনাথ বলেন, গতকাল রবিবার ভোরে আমাদের বিল্ডিংয়ের ৩য় তলার দুইটি ফ্ল্যাটের দরজার ছিটকানি বাহির থেকে বন্ধ আাছে শুনে আমরা ছুটে যাই। ৩য় তলার দক্ষিণ পাশের ফ্ল্যাটের বাসিন্দাদের দরজার তালা কাটা দেখতে পেয়ে তাৎক্ষণিক বিষয়টি আমরা ফেনী মডেল থানায় অবহিত করি।
ফেনী মডেল থানার তদন্ত কমকর্তা মাহফুজুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করতে এসে চুরির ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, উক্ত ঘটনার তদন্ত করে মামলা দায়ের করা হবে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ