মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪

গাইবান্ধা পাসপোর্ট অফিসে দুদকের অভিযান, আটক-৩

যা যা মিস করেছেন

মনিরুজ্জামান খান গাইবান্ধাঃ গাইবান্ধা জেলা আঞ্চলিক পাসপোর্ট অফিসে সেবা দেওয়ার ক্ষেত্রে গ্রাহকদের হয়রানি ও দালালদের মাধ্যমে ঘুষ দাবির অভিযোগের পরিপ্রেক্ষিতে অভিযান চালিয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক) রংপুর।

আজ রোববার (২৫ ফেব্রুয়ারি ) দুপুরে রংপুর দুদকের সমন্বিত জেলা কার্যালয় থেকে এনফোর্সমেন্ট টিমের ছয় জন সদস্য এ অভিযান পরিচালনা করে।

আটকৃতরা হলেন, বল্লমঝাড় ইউনিয়নের, তাহসান মিয়া ছেলে সোহেল (৩০),চঞ্চল মিয়ার ছেলে কাঞ্চন (৩৫) ও কাসেম মিয়ার ছেলে রুবেল মিয়া (৩৪) তাদের বাড়ি গাইবান্ধার সদর উপজেলার বল্লমঝাড় ইউনিয়নের জেলখানা সংলগ্ন একই এলাকায় বাড়ি।

রংপুর দুদক কার্যালয়ে সহকারি পরিচালক হোসাইন শরীফ জানান, সুনির্দিষ্ট অভিযোগ ও গাইবান্ধা পাসপোর্ট অফিস সংক্রান্ত অনিয়মের নিউজের পরিপ্রেক্ষিতে এ অভিযান পরিচালনা করা হয়। অভিযানকালে টিমের সদস্যরা ছদ্মবেশে সেবাগ্রহীতাদের সঙ্গে কথা বলে হয়রানি ও দালালদের দৌরাত্ম্যের অভিযোগের সত্যতা পান। এছাড়াও ভুক্তভোগীর কাছ থেকে অতিরিক্ত টাকা আদায় কালে তিন দালালকে টাকা সহ হাতেনাতে আটক করা হয়। পরে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে প্রত্যেককে ৭ দিনের করে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ