শনিবার, জুলাই ১৩, ২০২৪

গাজীপুর সদরে দিনের বেলায় এনজিও অফিসে ডাকাতি; আহত-১

যা যা মিস করেছেন

রুহুল আমিন (গাজীপুর জেলা প্রতিনিধি)

গাজীপুর জেলার গাজীপুর সদর উপজেলায় বাঘের বাজার এলাকায় ২২ই ফেব্রুয়ারি (বৃহস্পতিবার) সকাল ১০ টার সময় ব্যুরো বাংলাদেশ (এনজিও) বাঘের বাজার শাখায় দিনের বেলায় ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় (এনজিও) এক নারী কর্মকর্তার মাথায় আঘাত করে এবং তিনি গুরুতর আহত হন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়- বাঘের বাজার এলাকায় শিরিরচালা গ্রামে কেন্দ্রীয় ঈদগাহ মাঠের পাশে বাবুল সরকারের পাঁচতলা বাসার নিচ তলায় ব্যুরো বাংলাদেশ নামে একটি এনজিও প্রতিষ্ঠান ১বছর আগে ভাড়া নিয়ে তাদের কার্যক্রম চালিয়ে আসছে। বৃহস্পতিবার সকাল দশটার দিকে চার থেকে পাঁচজন অজ্ঞাত ব্যক্তি অফিসের সামনে অবস্থান নেয়। মাঠ পর্যায়ের এনজিও কর্মীরা বাহিরে চলে গেলে তারা সুযোগ বুঝে অফিসের ভেতর প্রবেশ করেন। এ সময় সিনিয়র একাউন্টস অফিসার রওশনারা (৩৫) কে একা পেয়ে মাথায় আঘাত করে। পরে তিনি গুরুতর আহত হয়ে নিচে পড়ে গেলে ডাকাত রা নগদ টাকা লুট করে নিয়ে যায়।
পরে আহত রওশনারার ডাক চিৎকার শুনে আশপাশের লোকজন এগিয়ে এসে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যায়। পরে উন্নত চিকিৎসার জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করে।

ব্যুরো বাংলাদেশ (এনজিও) এর গাজীপুর জোন এর জোনাল ম্যানেজার জহিরুল ইসলাম বলেন- এ ঘটনার পর ৯৯৯ এ ফোন দিয়ে পুলিশ আনা হয়। এবং আহত রওশনারাকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। পরবর্তীতে আমরা ঊর্ধ্বতন কর্মকর্তার সাথে কথা বলে লেখিত অভিযোগ করব।

জয়দেবপুর থানার এসআই সুজিত কুমার মৃধা জানান- ৯৯৯ এ কল পাওয়ার পর ঘটনাস্থলে এসে পরিদর্শন করা হয়েছে।এ সময় সিসি ক্যামেরা না থাকায় কাউকে চিহ্নিত করা সম্ভব হয়নি। পরবর্তীতে অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ