মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪

বাটিকামারী উচ্চ বিদ্যালয় ছাত্র- শিক্ষকের অপৃতিকর ঘটনার অবসান

যা যা মিস করেছেন

মশিউর রহমান:

জামালপুরের সরিষাবাড়ীতে বাটিকামারী উচ্চ বিদ্যালয়ের পাঠদান কালে শ্রেনী কক্ষের মাঝে এক শিক্ষার্থী ও শিক্ষকের মধ্যকার অপৃতিকর ঘটনার অবসান করা হয়েছে।
এ বিষয়ে ২১ ফেব্রুয়ারী (বুধবার) সকাল ১১ টার সময় প্রাধান শিক্ষক এমএ আজিজ খান এর কার্যালয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উক্ত সভায় সভাপতিত্ব করেন, প্রতিষ্ঠানের পরিচালনা পরিষদের সদস্য ( সাবেক) এ কিউ এম শরিফ ইমাম পারভেজ এবং সঞ্চালনা করেন, মোঃ শাহজামাল বাবু।
সভায় পরিচালনা পরিষদে সদস্য বৃন্দ, শিক্ষক শিক্ষিকা, অভিভাবক, এলাকার গণ্যমান্য ব্যাক্তি, অভিযোক্ত ছাত্র ও তার অভিভাবকের উপস্থিতিতে এবং সর্বসম্মতিতে উক্ত ঘটনার সমঝোতার সিদ্ধান্ত গৃহীত হয়।
এ বিষয়ে অভিযোক্ত ছাত্রের পিতা মোঃ ময়নাল জানান, আমার ছেলের সাথে স্যারের যে ঘটনা ঘটে ছিলো তা আমি উপস্থিত সকলকে নিয়ে স্যারদের সাথে বসে সমঝোতা করেছি।

প্রধান শিক্ষক এম এ আজিজ খান জানান , গত ১১ ফেব্রুয়ারী ২০২৪ ইং ক্লাস চলাকালিন এক শিক্ষার্থী ক্লাস টিচারের সাথে খারাপ আচরন করে। এ ঘটনায় আমি প্রতিষ্ঠানের প্রধান হিসাবে ক্লাস টিচারের সাথে এমন আচরন করায় সেই ছাত্রকে শাসনের মনোভাব নিয়ে শাসন করি।
কিন্তু বিষয়টি এক সপ্তাহ অতিবাহিত হওয়ার পর গত ১৮-১৯ তারিখে বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে মিথ্যা ও ভুলভাল ঘটনার বর্ণনা করা হয়।
তাই আজ আমার কক্ষে অভিযোক্ত ছাত্র তার অভিভাবক ও বিভিন্ন ব্যাক্তিদের নিয়ে সমঝোতা করা হয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ