বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪

কমলগঞ্জে দু’দিন ব্যাপি বই মেলার উদ্বোধন

যা যা মিস করেছেন

কমলগঞ্জ(মৌলভীবাজার)প্রতিনিধিঃ

আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও অমর ২১ ফেব্রুয়ারি উপলক্ষে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে দ্বিতীয়বারের মতো দু’দিন ব্যাপি অমর একুশে বইমেলার উদ্বোধন করা হয়েছে।
মঙ্গলবার(২০ ফেব্রুয়ারি) বিকাল সাড়ে ৩টায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফিতা কেটে মেলার উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়নাল আবেদীন।পরে আলোচনাসভা অনুষ্ঠিত হয়।
উপজেলা স্কাউটের সম্পাদক মো.মোশাহিদ আলীর সঞ্চালনায় আলোচনায় অংশনেন কমলগঞ্জ উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ইমতিয়াজ আহমেদ বুলবুল,কমলগঞ্জ পৌরসভার মেয়র মো.জুয়েল আহমদ, কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.সাইফুল ইসলাম,কমলগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিস বেগম,
লেখক ও গবেষক আহমদ সিরাজ, আব্দুর গফুর চৌধুরী মহিলা কলেজের অধ্যক্ষ হেলাল উদ্দিন, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল মুনিম তরফদার,কমলগঞ্জ পৌরসভার সাবেক কাউন্সিলর আনোয়ার হোসেন,কমলগঞ্জ প্রেসক্লাবের সহ-সভাপতি শাব্বীর এলাহী প্রমুখ।
বই মেলায় বিভিন্ন প্রতিষ্ঠানের ২০টি স্টল হয়।  এছাড়া দু’দিন ব্যাপি অন্যান্য আয়োজনের মধ্যে রয়েছে কবি ও লেখক আড্ডা, নাটক,নাটিকা এবং মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ