বৃহস্পতিবার, এপ্রিল ১১, ২০২৪

বেপরোয়া হ্যান্ডট্রলি গাড়ি কেড়ে নিল কলেজ ছাত্রীর প্রাণ

যা যা মিস করেছেন

নিজস্ব প্রতিবেদক: নেত্রকোনার মদনে পল্লী বিদ্যুৎ এর বেপরোয়া হেন্ডট্রলির চাপায় লাকি আক্তার (১৮) নামের কলেজ ছাত্রী নিহত হয়েছে। রবিবার সকালে মদন-খালিয়াজুরী সড়কে গোবিন্দশ্রী গ্রামের সুজন বাজারে এ দুর্ঘটনা ঘটে। নিহত লাকি আক্তার উপজেলার গোবিন্দশ্রী ইউনিয়নের বারগড়িয়া গ্রামের আব্দুল হাই তালুকদারের মেয়ে। সে মদন সরকারী হাজী আব্দুল আজিজ খান ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেনির ছাত্রী।

পুলিশ ও স্থানীয় লোকজন সূত্রে জানা যায়, দ্বাদশ শ্রেনির চলমান নির্বাচনী পরিক্ষায় অংশ নিতে সকালে বাড়ি থেকে বের হন লাকি আক্তার। কলেজে আসার সময় সুজন বাজারে সহপাঠীদের জন্য অপেক্ষা করছিল সে। সেই সময় পল্লী বিদ্যুৎের পিলার পরিবহনকারী একটি হেন্ডট্রলি ওই কলেজ শিক্ষার্থীকে চাপা দিলে ঘটনাস্থলেই মারা যায় সে। পরে স্থানীয় লোকজন মরদেহটি উদ্ধার করে মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। এ খবর লিখা পর্যন্ত মরদেহটি স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা আছে।

মদন পল্লী বিদ্যুৎ জোনাল অফিসের এজিএম নাজমুল হাসান জানান, ‘নেত্রকোনা জেলা সদর থেকে পিলার নিয়ে খালিয়াজুরী যাওয়ার পথে একটি গাড়ি দুর্ঘটনার শিকার হয়েছে। শুনেছি একজন কলেছ ছাত্রী মারা গেছে। বিষয়টি নিয়ে পুলিশ ও আমাদের উর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে কথা হচ্ছে।

মদন থানার এস আই আজিজুর রহমান জানান, মরদেহের সুরতহাল প্রতিবেদন করা হচ্ছে। নিহতের পরিবার ও উর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে কথা বলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ