শুক্রবার, এপ্রিল ১২, ২০২৪

মদনে দিন ব্যাপী পিঠা উৎসব ও বসন্ত বরণ- ১৪৩০ অনুষ্ঠিত

যা যা মিস করেছেন

দেওয়ান রানা, মদন (নেত্রকোণা) প্রতিনিধি :

নেত্রকোণা মদনে উপজেলা প্রশাসের আয়োজনে শনিবার (১৭ ফেব্রুয়ারী-২০২৪) উপজেলা নির্বাহী অফিসার মোঃ শাহ আলম মিয়া’র সভাপতিত্বে উপজেলা পরিষদ প্রাঙ্গনে দিন ব্যাপী পিঠা উৎসব ও বসন্ত বরণ- ১৪৩০ অনুষ্ঠিত হয়।

এছাড়াও উপজেলা প্রশাসনের উদ্যোগে ইয়থ নেটওয়ার্ক সদস্যদের সহযোগিতায় মদন পৌর শহরে অবস্থিত বেতায় খাল পরিস্কার পরিচ্ছন্ন কার্যক্রম অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ জাতীয় সংসদের বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি সাজ্জাদুল হাসান এমপি। বিশেষত অতিথি উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ হাবিবুর রহমান।

পরে, উপজেলা আ.লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল কুদ্দুছ’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল হান্নান তালুকদার শামীম’র সঞ্চালনায় অনুষ্ঠিত এক মতবিনিময় সভায় অংশগ্রহণ করেন, এমপি সাজ্জাদুল হাসান। এ সময় জেলা ও উপজেলা পর্যায়ের আ.লীগ ও এর অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ