শনিবার, এপ্রিল ৬, ২০২৪

ইবিতে ‘মেসডা’র বরণ-বিদায় অনুষ্ঠিত

যা যা মিস করেছেন

ইবি প্রতিনিধি:
ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) মেহেরপুর জেলা হতে আগত শিক্ষার্থীদের সংগঠন মেহেরপুর স্টুডেন্টস ডেভেলপমেন্ট এসোসিয়েশনের (মেসডা) আয়োজনে নবীন বরণ ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৭ ফেব্রুয়ারি) বেলা ১২ টায় বিশ্ববিদ্যালয়ের বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনের ১১৬ নং কক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন , গনিত বিভাগের অধ্যাপক মিজানুর রহমান, রাষ্ট্র বিজ্ঞান বিভাগের প্রভাষক হাবিবুর রহমান, ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের উপ-রেজিস্ট্রার গাউছুল আজম, সংগঠনের উপদেষ্টা শাহাব উদ্দিন শেখ, সংগঠনের সভাপতি এস এম মাহমুদুল তামিম ও সাধারণ সম্পাদক রাব্বি আলী সহ অর্ধশতাধিক সদস্য।
অনুষ্ঠানটির সঞ্চালনা করেন অর্থনীতি বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের জিবল এবং ২০২১-২২ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ছুম্মা খাতুন।

অতিথির বক্তব্যে প্রভাষক হাবিবুর রহমান বলেন, ‘একটা স্বেচ্ছাসেবী সংগঠনে সম্পৃক্ততা কতটুকু উপকারে আসে তা এখন বুঝতে পারবে না। কর্মজীবনে অনেক ভূমিকা রাখতে সহায়তা করে এসব সংগঠনগুলো। নবীন শিক্ষার্থীদের উদ্দেশ্য বলেন, তোমরা পড়াশোনার পাশাপাশি বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন সংগঠনের সাথে যুক্ত হয়ে নিজের সুপ্ত প্রতিভাকে জাগ্রত করে, মুক্তবুদ্ধির চর্চা, সৃজনশীলতার বিকাশ সাধনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে’।

এর আগে, বিদায়ী ও কৃতি শিক্ষার্থীদের হাতে ক্রেস্ট তুলে দেওয়া হয়। এছাড়াও উপস্থিত শিক্ষার্থীদের মধ্যে কুইজ প্রতিযোগিতা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে অনুষ্ঠানটির সমাপ্তি ঘোষণা করা হয়।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ