সোমবার, মার্চ ৪, ২০২৪

সন্ত্রাসী হামলায় অভয়নগরে যুবলীগ নেতা নিহত

যা যা মিস করেছেন

আমির আলী অভয়নগর যশোর প্রতিনিধি:-

যশোরের নওয়াপাড়া বাজারে মুরাদ হোসেন (৩৮) নামে এক যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। রোববার (১১ ফেব্রুয়ারি) রাত পৌনে ১০টার দিকে অভয়নগর উপজেলার নওয়াপাড়া বাজার এলাকায় এ হত্যার ঘটনা ঘটে।

নিহত যুবলীগ নেতা মুরাদ হোসেন নওয়াপাড়া পৌরসভার ৪নং ওয়ার্ড শাখা যুবলীগের সাধারণ সম্পাদক ছিলেন। সোমবার (১২ ফেব্রুয়ারি) তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন অভয়নগর থানার অফিসার ইনচার্জ (ওসি) আকিকুল ইসলাম।

ওসি আকিকুল ইসলাম জানান, নিহত মুরাদ হোসেন নওয়াপাড়া পৌরসভার ৪ নম্বর ওয়ার্ড শাখা যুবলীগের সাধারণ সম্পাদক ছিলেন। রোববার রাতে তিনি নওয়াপাড়া বাজার থেকে হেঁটে তরফদারপাড়ার বাড়ির দিকে যাচ্ছিলেন। পথে কবরস্থান এলাকায় পৌঁছালে তার ওপর হামলা চালায় একদল সন্ত্রাসী।

তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করা হয়। স্থানীয়রা তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে প্রথমে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে সেখান থেকে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ