বুধবার, জুন ১২, ২০২৪

সংবাদ প্রকাশের জেরে সাংবাদিক হয়রানি মূলক মামলা

যা যা মিস করেছেন

তিমির বনিক,মৌলভীবাজার প্রতিনিধি:

মৌলভীবাজারে সংবাদ প্রকাশের জের ধরে সাংবাদিক ইউনিয়নের সভাপতি জাফর ইকবাল ও সাংবাদিক সালেহ আহমেদের বিরুদ্ধে হয়রানিমূলক ডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের করা মামলার প্রতিবাদ ও ঘটনার সুষ্ঠু তদন্তের দাবিতে সাংবাদিকদের প্রতিবাদ সভা ও মানববন্ধর অনুষ্ঠিত হয়েছে।

মৌলভীবাজারে কর্তব্যরত সাংবাদিকগণ রবিবার (১১জানুয়ারি) মৌলভীবাজারের চৌমুহনা চত্বরে দুপুর ১২টায় এই প্রতিবাদ সভা করা হয়েছে।

সেখানে বক্তারা বলেন, জগৎপুর দাখিল মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি কর্তৃক নির্যাতনে শিকার হয়ে এক দাখিল পরীক্ষার্থী গত ১৬ জানুয়ারি আত্মহত্যার চেষ্টার করে। পরে ওই শিক্ষার্থী মৌলভীবাজার সদর ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে অসুস্থ অবস্থায় তার আত্মীয়ের নিকট জবানবন্দি দেয়। এসব নিয়ে তার পিতার অভিযোগের ভিক্তিতে (১৯জানুয়ারি) বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ায় সংবাদ প্রকাশিত হয়। সংবাদ প্রকাশের পর জগৎপুর দাখিল মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি সাংবাদিকদের হয়রারির উদ্দেশ্যে সিলেট সাইবার ট্রাইব্যুনালে মামলা করেন।

এই হয়রানিমূলক মামলার সুষ্ঠু তদন্ত করে ছাত্রী নির্যাতনের সাথে জড়িতদের বিচারের দাবি জানিয়েছেন মৌলভীবাজারে কর্তব্যরত সাংবাদিকবৃন্দ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ