বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২২, ২০২৪

ফেনীতে সড়ক দুর্ঘটনায় একজন নিহত, আহত ৫

যা যা মিস করেছেন

ফেনী প্রতিনিধি:
ফেনীতে মাটিকাটার স্কেভেটর বহনকারী ট্রাক্টরের সঙ্গে অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে লিমন নামে অটোচালক নিহত হয়েছেন। এই সময় আহত হয়েছেন আরো পাঁচ যাত্রী।

শুক্রবার (৯ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৭টার দিকে ফেনী পৌরসভার সুলতানপুর এলাকার আমিনবাজার সড়কে এই দুর্ঘটনা ঘটে।  নিহত লিমন ছাগলনাইয়া পাঠান নগর ইউনিয়নের জসিমের ছেলে। আহতরা হলেন- মুন্না (১৭), রাতুল (১৮), রাকিব (২০), রাকিব (১৩) এবং শাকিল (২২)। আহত প্রত্যেকে পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের সুলতানপুরের বিভিন্ন বাসায় ভাড়াটিয়া হিসেবে বসবাস করে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, রাতে অটোরিকশাটি ধর্মপুরের বটতলীর দিকে যাওয়ার পথে মাটিকাটার স্কেভেটর বহনকারী ট্রাক্টরের সঙ্গে অটোরিকশাটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে গুরুতর আহত হয় ছয়জন। স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে মারা যায় লিমন। দুর্ঘটনায় আহতদের মধ্যে যাত্রী মুন্না ও রাতুলকে আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ফেনী মডেল থানার পরিদর্শক (তদন্ত) মাহফুজুর রহমান বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে। তবে দুর্ঘটনাকবলিত গাড়ি দুইটি জব্দ করেছে পুলিশ। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ