শনিবার, জুলাই ১৩, ২০২৪

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়ি স্কুলছাত্রীর অনশনের খবর পেয়ে প্রেমিক উধাও।

যা যা মিস করেছেন

মোঃনাজমুল হোসেন বিজয়। তালতলী,বরগুনা প্রতিনিধিঃ

বরগুনার তালতলীতে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন করেছেন নবম শ্রেণির এক স্কুলছাত্রী। এ অবস্থায় বাড়ি থেকে পালিয়েছেন প্রেমিক সোলাইমান। এদিকে অনশনরত ওই স্কুলছাত্রী বলেন, সোলাইমান তাকে বিয়ে না করলে এই বাড়িতেই তিনি অবস্থান করবেন।

গতকাল বৃহস্পতিবার রাত ১১ টার দিকে তালতলী উপজেলার নিশানবাড়িয়া ইউনিয়নের তাঁতিপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। প্রেমিক মো. সোলাইমান তাঁতিপাড়া এলাকার মোঃ হাবিব মুন্সীর ছেলে ও তালতলী সরকারি কলেজর একাদশ শ্রেণির ছাত্র। অনশনরত স্কুলছাত্রী একই এলাকার বাসিন্দা। এ ঘটনায় ওই এলাকায় চাঞ্চলের সৃষ্টি হয়েছে।

অনশনরত স্কুলছাত্রী বলেন, ৬ মাস ধরে আমাদের প্রেমের সম্পর্ক। গতকাল রাতে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ঘর থেকে বের করে এনে শারীরিক সম্পর্ক করে সোলাইমান।

অনশনে থাকা স্কুলছাত্রীর বাবা বলেন, আমার মেয়ের ইজ্জত নষ্ট করছে, আমি এর সঠিক বিচার চাই।এ বিষয়ে প্রেমিক সোলায়মানের পরিবার সাংবাদিকদের সঙ্গে কথা বলতে রাজি হননি।

স্থানীয় গ্রাম পুলিশ মোঃ বেলায়েত হোসেন বলেন, ছেলে মেয়ে আপত্তিকর অবস্থার খবর পেয়ে আমি ওখানে গিয়ে ছেলেমেয়ে দুজনের কাউকেই পাইনি। তবে পরে মেয়ের পরিবারের সাথে কথা বলে এ বিষয়ে সততা মেলে।

নিশানবাড়ীয়া ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ শাকিল খান বলেন, ঘটনাটি আমি শুনেছি মেয়ের পরিবারের সাথেও কথা বলেছি। তারা আইনগত যে কোন সহযোগিতা নিতে চায় আমি সহযোগিতা করবো।

তালতলী থানার (তদন্ত) ওসি রনজিৎ কুমার বলেন, অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ