শনিবার, জুলাই ১৩, ২০২৪

চাঁপাইনবাবগঞ্জে ডাকাত, মাদক ও দেহ ব্যবসায়ীদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন

যা যা মিস করেছেন

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর চৌডালা ইউনিয়নে এলাকাবাসীর আয়োজনে কতিপয় ডাকাত, মাদক ও দেহ ব্যবসায়ীদের গ্রেফতার ও উচ্ছেদের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ করেছেন এলাকাবাসী।

সোমবার (৫ই ফেব্রুয়ারি) সন্ধায় চৌডালা ইউনিয়নের বেলাল বাজারে ঘন্টা ব্যাপী চলা মানববন্ধনে অংশ গ্রহণ করে বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

মানববন্ধনে অংশ নেওয়া ব্যক্তিরা তাদের বক্তব্যে বলেন, কয়েক বছর ধরে এলাকায় প্রকাশ্যে মাদক ব্যবসা, দেহ ব্যবসা, চুরি ও ডাকাতির ঘটনা বেড়েই চলেছে। কানসাট-চৌডালা রাস্তায় একটু সন্ধ্যা নামলেই ডাকাতির ঘটনা দিনকে দিন বেড়েই চলেছে। চৌডালা ইউনিয়নের পার্শ্বেই অবস্থিত কয়েকটি পরিবার প্রকাশ্যে মাদক, দেহ ব্যবসা চালিয়ে আসছে। এ নিয়ে এলাকাবাসী প্রতিবাদ করলেই দেশীয় অস্ত্র নিয়ে হত্যার উদ্দেশ্যে চড়াও হয়। তাদের বিষয়ে প্রশাসন কোন ব্যবস্থা গ্রহণ করে না।

সময় বক্তব্য রাখেন, গোমস্তাপুর উপজেলা আওয়ামী লীগ সহসভাপতি , ডাঃ আনসারুল হক,সাবেক ছত্রনেতা মুমিনুল,চৌডালা ইউনিয়ন আওয়ামী যুব লীগর সভাপতি রবিউল ইসলাম লালু,চৌডালা ইউপি সদস্য সুলেখা খাতুন অনেকে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ