মঙ্গলবার, ফেব্রুয়ারি ২০, ২০২৪

আনোয়ারায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের পাশ্বে নীডি ফাউন্ডেশন

যা যা মিস করেছেন

আনোয়ারা (চট্টগ্রাম) প্রতিনিধিঃ

চট্টগ্রামের আনোয়ারা উপজেলার রায়পুর ইউনিয়নের উত্তর পরুয়াপাড়ার করিম মাঝির বাড়ির অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১৮ পরিবারের মাঝে নীডি ফাউন্ডেশনের পক্ষে জরুরী ভিত্তিতে ত্রাণ সামগ্রী বিতরণ করেন নীডি ফাউন্ডেশনের চেয়ারম্যান জনাব মোঃ আলম খাঁন।

সোমবার (৫ ফেব্রুয়ারী) দুপুরে ক্ষতিগ্রস্ত পরিবার গুলোর মাঝে কম্বল বিতরণ করা হয়। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন স্থানীয় ইউপি সদস্য ও ফাউন্ডেশনের প্রকল্প পরিচালক হাফেজ মোঃ ইসহাক, এম এ মাবুদ, আরিফুল হাসান ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

ক্ষতিগ্রস্থ ১৮ পরিবারের সদস্যদের উদ্দেশ্যে নীডি ফাউন্ডেশনের চেয়ারম্যান জনাব মোঃ আলম খাঁন বলেন, এই ফাউন্ডেশন সমাজের সুবিধা বঞ্চিত মানুষের কল্যাণে কাজ করার প্রতিশ্রুতি বদ্ধ হয়ে প্রতিষ্টালগ্ন থেকে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। এই ফাউন্ডেশনের মাধ্যমে হাজার অভাবী লোক হয়েছে এবং হচ্ছে। ফাউন্ডেশনের চলমান মানবিক কাজের ধারাবাহিকতায় আজ আপনাদের দুরাবস্থার সময় পাশে দাঁড়াতে পেরে নিজেদের ধন্য মনে করছি। আল্লাহ সকলের সহায় হোন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ