বুধবার, ফেব্রুয়ারি ২১, ২০২৪

এ কে এম আব্দুল্লাহর কাব্যগ্রন্থ “ সার্কাস গ্যালারি থেকে মি. আব্দুল্লাহর বয়ান”

যা যা মিস করেছেন

এ কে এম আব্দুল্লাহর কাব্যগ্রন্থ “ সার্কাস গ্যালারি থেকে মি. আব্দুল্লাহর বয়ান”

অমর একুশে গ্রন্থমেলা ২০২৪-এ, ইত্যাদি থেকে আসছে- কবি, গল্পকার এ কে এম আব্দুল্লাহর কাব্যগ্রন্থ – সার্কাস গ্যালারি থেকে মি. আব্দুল্লাহর বয়ান।

কবি এ কে এম আব্দুল্লাহ নতুন চ্যালেইঞ্জ নিয়েই, গতানুগতিক ধারার বাইরে বাস্তব, পরাবাস্তব, যাদুবাস্তবের মিশ্রণে সৃষ্ট দ্যুতানা কিংবা শ্যাটায়ার প্যটার্নের তীক্ষ্ন রশ্মির চ্যালেইঞ্জ নিয়েই নিজেকে ভেঙেচুরে নিজস্ব ভঙ্গিতেই কবিতা লিখেন।

কবি এ কে এম আব্দুল্লাহ তার লেখালেখি নিয়ে বলেন, “আমার কাছে আমার প্রকাশিত বই বা লেখাগুলো, আমার একটি নিজস্ব বিপ্লব, প্রতিবাদ, বিনোদন এবং একান্ত নিজস্ব কথা বলার মাধ্যম”।

গতানুগতিক ধারার বাইরে চ্যালেইঞ্জ নিয়েই নিজেকে ভেঙেচুরে নিজস্ব ভঙ্গিতে লেখা কবিতা নিয়ে, এবার ইত্যাদি প্রকাশ করেছে কাব্যগ্রন্থ- “সার্কাস গ্যালারি থেকে মি. আব্দুল্লাহর বয়ান”।
বইটি অমর একুশে গ্রন্থমেলায় ইত্যাদি – প্যাভিলিয়ন ১১, রকমারি ডট কম সহ বিভিন্ন লাইব্রেরিতে পাওয়া যাবে। মূল্য দুইশতবিশ টাকা।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

মদনে সফল ইউএনও মো: শাহ আলম মিয়া