সোমবার, এপ্রিল ১৫, ২০২৪

মকবুল আলী উচ্চ বিদ্যালয় শিক্ষার্থীদের মাঝে স্কুল ড্রেস ও শিক্ষা উপকরণ বিতরণ

যা যা মিস করেছেন

কমলগঞ্জ(মৌলভীবাজার)প্রতিনিধিঃ

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার মকবুল আলী উচ্চ বিদ্যালয়ের হত দরিদ্র অর্ধ শতাধিক শিক্ষার্থীদের মাঝে বিনা মূল্যে স্কুল ড্রেস ও শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে।সোমবার(২৯ জানুয়ারী)দুপুর ১২টায় বিদ্যালয় হল রুমে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে আনুষ্ঠানিকভাবে শিক্ষার্থীদের হাতে স্কুল ড্রেস ও শিক্ষা উপকরণ তুলে দেন বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও কমলগঞ্জ পৌরসভার মেয়র মো.জুয়েল আহমেদ।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.সলমান আলী সালমান এর সভাপতিত্বে ও শিক্ষক মৌমিনা আক্তার ও নিহার দেবনাথ নয়ন এর যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বিদ্যালয়ের দাতা পরিবারের সদস্য সাবেক ইউপি চেয়ারম্যান গোলাম কিবরিয়া শফি,কমলগঞ্জ বহুমূখী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মোমিন,কমলগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সাজিদুর রহমান সাজু,প্রেসক্লাবের সহ – সভাপতি শাব্বীর এলাহি,রিপোর্টর্স ইউনিটির সভাপতি পিন্টু দেবনাথ,অভিভাবক সদস্য মকছুদ আলী, আহমেদুজ্জামান(আলম),মারিয়া অধিকারী,দাতা পরিবারের সদস্য গোলাম সোবহানি কালাম প্রমূখ।এছাড়া অনুষ্ঠানে যুক্তরাজ্য প্রবাসী আল জাকির মুন্না কর্তৃক ৬ষ্ঠ থেকে ১০ম শ্রেণীর পাঁচজন হতদ্ররিদ্র শিক্ষার্থীর এক বছরের শিক্ষা উপকরণ, বেতন, ড্রেসসহ যাবতীয় ব্যয় এককালীন পরিশোধ করা হয়।এসময় স্কুলের শিক্ষক,শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ