বুধবার, ফেব্রুয়ারি ২১, ২০২৪

অগ্রগামী ইসলামী সমাজ কল্যাণ সংস্থার নতুন কমিটি সভাপতি এবাদুর সাধারণ সম্পাদক দিলোয়ার

যা যা মিস করেছেন

দক্ষিণ ছাতকের ঐতিহ্যবাহী সামাজিক সংগঠন অগ্রগামী ইসলামী সমাজ কল্যাণ সংস্থার দ্বিবার্ষিক কমিটি গঠন করা হয়েছে।

শুক্রবার (২৬ জানুয়ারি) সদ্য বিদায়ী সভাপতি তারেক আমাদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এবাদুর রহমান সজীব ও রাজীব হোসাইন এর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনতা মহাবিদ্যালয় ইংরেজি প্রভাষক
রুহুল করিম শিবলু।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আনুজানি জন কল্যাণ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল হক, ঝিগলী স্কুল এন্ড কলেজের প্রভাষক সেবুল আহমেদ, আনুজানী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আব্দুর রাজ্জাক, আনুজানী জন কল্যাণ উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক তারেক আহমেদ, মাওলানা আব্দুল খালিক, ডা:শামীম আহমেদ, মাওলানা নুরে আলম আনসারী, রফিকুল ইসলাম তালুকদার, সুজন মিয়া, মদরিচ আলী।

স্বাগত বক্তব্য রাখেন, অগ্রগামী ইসলামী সমাজ কল্যাণ সংস্থার সাবেক সভাপতি ও বর্তমান উপদেষ্টা, জাহাঙ্গীর ইসলাম জুনেদ, সহ অন্যান্য নেতৃবৃন্দ।

সকলের উপস্থিতিতে এবাদুর রহমান সজীবকে সভাপতি ও দিলোয়ার হোসেনকে সাধারণ সম্পাদক করে দ্বিবার্ষিক কমিটি ঘোষণা করা হয়।

এতে তারেক আহমদকে সিনিয়র সহ-সভাপতি, শাহ মোঃ উজ্জ্বল আলী পীরকে সহ-সভাপতি, আব্দুল খাদির খানকে সাংগঠনিক সম্পাদক ও তাহের আহমদকে কোষাধ্যক্ষ করে ১৫ সদস্য বিশিষ্ট কার্যকরী পরিষদ ঘোষণা করা হয়।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

মদনে সফল ইউএনও মো: শাহ আলম মিয়া