মঙ্গলবার, ফেব্রুয়ারি ২০, ২০২৪

সিলেট বিভাগে শ্রেষ্ঠ ইউএনও আলী রাজিব

যা যা মিস করেছেন

তিমির বনিক,মৌলভীবাজার প্রতিনিধি:

বিভাগীয় পর্যায়ে জাতীয় প্রাথমিক শিক্ষা পদক বাছাই ২০২৩-এ শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী কর্মকর্তার সম্মাননা পেলেন আলী রাজিব মাহমুদ মিঠুন।

গত সোমবার (২২জানুয়ারি) সকাল ১১টায় সিলেটের সুবিধবাজারে অবস্থিত পিটিআই হলরুমে তার হাতে শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এর সম্মাননা তুলে দেওয়া হয়।

তিনি মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তার দায়িত্বে থাকাকালীন এ সম্মাননা অর্জন করেন। বর্তমানে গোলাপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার দায়িত্বে রয়েছেন তিনি।

সিলেট বিভাগের উপ-পরিচালক প্রাথমিক শিক্ষা মো. জালাল উদ্দিনের সভাপতিত্বে ও দেবপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সঞ্জয় কুমার নাথের উপস্থাপনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সিলেটের এনডিসি, বিভাগীয় কমিশনার (অতিরিক্ত সচিব) আবু আহমদ সিদ্দিকী।

গোলাপগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আলী রাজিব মাহমুদ মিঠুন বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠত্বের সম্মাননা অর্জন করায় বিভিন্ন মহলের পক্ষ থেকে অভিনন্দন জানানো হয়েছে। প্রেসক্লাব, সাংবাদিক কল্যাণ সমিতি, গোলাপগঞ্জ কিন্ডারগার্ডেন এন্ড প্রি-ক্যাডেট স্কুল এসোসিয়েশনের সভাপতি অজামিল চন্দ্র নাথ কৃতিত্ব অর্জন করায় গোলাপগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আলী রাজিব মাহমুদ মিঠুনের প্রতি শুভেচ্ছা ও অভিনন্দন জানান। তিনি মনে করেন এই কৃতিত্ব জাতির উদিয়মান একজন সেবকের মেধার প্রতিফলন ঘটেছে।’

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ