শুক্রবার, এপ্রিল ৫, ২০২৪

মৌলভীবাজারে মোটরসাইকেলের ধাক্কায় এক নারী নিহত,আহত-২

যা যা মিস করেছেন

তিমির বনিক,মৌলভীবাজার প্রতিনিধি:

মৌলভীবাজারের রাজনগরের পাঁচগাঁও ইউনিয়নের ধুলিজোড়া এলাকায় মোটরসাইলের ধাক্কায় আরতি দাস (৭০) নামে এক নারী নিহত হয়েছেন। এ ঘটনায় মোটররসাইকেলের চালকসহ আরেক আরোহী আহত হয়েছেন।

বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) সন্ধ্যা ৬টায় রাজনগরের ধুলিজোড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত আরতী দাস রাজনগর উপজেলার মুন্সিবাজার ইউনিয়নের জাম্বুরা গ্রামের স্থানী বাসিন্দা।

স্থানীয়রা জানান, আরতি দাস রাস্তার পাশ দিয়ে হেঁটে যাওয়ার সময় মোটরসাইকেল চালক মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে আরতি দাসকে ধাক্কা দিলে তিনি গুরুতর আহত হন। এসময় মোটসাইকেল চালকসহ সাথে থাকা অন্যজন ও আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে রাজনগর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। রাজগনর স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে উন্নত চিকিৎসার জন্য আরতি দাস ও মটরসাইকেল আরোহী ২ জনকে মৌলভীবাজার ২৫০ শয্যা সদর হাসপাতালে পাঠানো হলে চিকিৎসক পথচারি আরতি দাসকে মৃত ঘোষণা করেন।

রাজনগর থানার এএসআই মো: আছকির মিয়া প্রতিবেদককে এ বিষয়টি নিশ্চিত করেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ