শুক্রবার, ফেব্রুয়ারি ১৬, ২০২৪

মাশরাফিকে হুইপ নির্বাচিত করায় আনন্দ র‍্যালি ও মিষ্টি বিতরণ

যা যা মিস করেছেন

জেলা প্রতিনিধি,নড়াইল:

নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মাশরাফি বিন মোর্ত্তজা দ্বাদশ জাতীয় সংসদের হুইপ নির্বাচিত করায় লোহাগড়ায় আনন্দ র‌্যালী ও মিষ্টি বিতরণ করেছেন উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও তাঁর সহযোগি সংগঠনের নেতা-কর্মীরা।

মঙ্গলবার (২৩ জানুয়ারি) বিকেলে লোহাগড়া জামরুলতলা উপজেলা আওয়ামীলীগ কাযার্লয়ে দলীয় নেতা-কর্মী ও বিভিন্ন শ্রেনি-পেশার মানুষের মাঝে মিষ্টি বিতরণ করেন পরে আনন্দ র‌্যালী করা হয়।

এসময় আনন্দ র‌্যালীটি লোহাগড়া উপজেলা শহরের জামরুলতলা উপজেলা আওয়ামীলীগ কাযার্লয় চত্বর থেকে শুরু করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে এসে শেষ হয়।

এসময় উপস্থিত ছিলেন লোহাগড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি মুন্সী আলাউদ্দিন, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র সৈয়দ মসিয়ূর রহমান, সিনিয়র সহ-সভাপতি ফয়জুল হক রোম, সহ-সভাপতি ও কাশিপুর ইউপি চেয়ারম্যান মো.মতিয়ার রহমান, উপজেলা যুবলীগের সভাপতি ও সাবেক পৌর মেয়র মো. আশরাফুল আলম, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মো. তরিকুল ইসলাম উজ্জ্বল, লোহাগড়া উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক রোমান রায়হান প্রমুখসহ আরো অনেকে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ