মঙ্গলবার, ফেব্রুয়ারি ২০, ২০২৪

শ্রীপুর মুক্তিযোদ্ধা রহমত আলী সরকারি কলেজ এ পিঠা উৎসব অনুষ্ঠিত

যা যা মিস করেছেন

রুহুল আমিন (গাজীপুর জেলা প্রতিনিধি)

গাজীপুর জেলার শ্রীপুর উপজেলায় ২২ জানুয়ারি(সোমবার) শ্রীপুর মুক্তিযোদ্ধা রহমত আলী সরকারি কলেজ এ পিঠা উৎসব অনুষ্ঠিত হয়। শিক্ষক পরিষদের ব্যবস্থাপনায় কলেজ মাঠে সকাল ৮ টা থেকে এ উৎসব শুরু হয়। শিক্ষক ও শিক্ষার্থীদের তৈরী বাহারি পিঠা দিয়ে কলেজের বিভিন্ন বিভাগের স্টলগুলো সাজানো হয়।

শ্রীপুর মুক্তিযোদ্ধা রহমত আলী সরকারি কলেজ শিক্ষক পরিষদের কোষাধক্ষ‍্য প্রভাষক মাহফিজুল ইসলাম বুলবুল বলেন, সকাল ১০টায় অধ্যক্ষ প্রফেসর পিয়ারা নার্গিস, উপাধ্যক্ষ মোঃ নূরুন্নবী আকন্দ ও শিক্ষক পরিষদের সম্পাদক মোঃ আবু বাক্কার ছিদ্দিক আকন্দ বেলুন উড়িয়ে উৎসবের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

পিঠা উৎসবে শ্রীপুর উপজেলার বিভিন্ন শ্রেণী পেশার মানুষ স্টলগুলোতে ভীড় করতে থাকে। স্বাদ নিতে স্টলের সামনে দাঁড়িয়েই পিঠা খাওয়ার ধুম পড়ে যায়। উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র ছাত্রীরা এ উৎসবের আয়োজন ঘুরে ঘুরে দেখেন।

শ্রীপুর মুক্তিযোদ্ধা রহমত আলী সরকারি কলেজ শিক্ষক পরিষদের সম্পাদক প্রভাষক মোঃ আবু বাক্কার ছিদ্দিক আকন্দ বলেন, ১০ টি বিভাগের পক্ষ থেকে ১০টি, ও উচ্চ মাধ্যমিক পর্যায় থেকে দুটি ও রোভার স্কাউটের ১টি সহ মোট ১৩টি স্টল এ উৎসবে স্থান পেয়েছে। এছাড়াও ১টি স্টলে রক্তের গ্রুপ বিনামুল্যে পরীক্ষার ব্যবস্থা করা হয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ