শনিবার, জুলাই ১৩, ২০২৪

রেললাইনের পাশে মিললো সিএনজি চালকের গলাকাটা লাশ

যা যা মিস করেছেন

তিমির বনিক,মৌলভীবাজার প্রতিনিধি:

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার ভাটেরা ইউনিয়নে রেললাইনের পাশে থেকে রোববার (২১ জানুয়ারি) লিল মিয়া (৩৫) নামক সিএনজি অটোরিক্সা চালকের গলাকাটা লাশ উদ্ধার করেছে সিলেট রেলওয়ে পুলিশ। নিহত লিল মিয়া ভাটেরা ইউনিয়নের হোসেনপুর গ্রামের আকদ্দছ মিয়ার পুত্র।

ভাটেরা ইউনিয়নের চেয়ারম্যান সৈয়দ একেএম নজরুল ইসলাম জানান, সিলেট আখাউড়া রেলসেকশনের ভাটেরা ও মাইজগাঁও স্টেশনের মধ্যবর্তী স্থান মুনিপুর চা বাগানের রাস্তা সংলগ্ন রেললাইনের পাশে রোববার ভোরে সিএনজি অটোরিক্সা চালক লিল মিয়ার লাশ পড়ে থাকতে দেখেন। খবর পেয়ে পরিবারের লোকজন ঘটনাস্থলে গিয়ে লাশ শনাক্ত করে।

লাশের পাশেই ছিলো লিল মিয়ার সিএনজি অটোরিক্সাটি। গাড়ীতে পাওয়া যায় তার ব্যবহৃত মোবাইল ফোন ও মানিব্যাগ। পরিকল্পিতভাবে তাকে হত্যা করে চা বাগানের নির্জন স্থানে লাশ ফেলে যায় বলে স্থানীয় লোকজনের ধারণা।এদিকে ঘটনাটি রেললাইনের পাশে হওয়ায় সিলেট রেলওয়ে থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে নিয়ে যায়।সিলেট রেলওয়ে থানার অফিসার ইনচার্জ সাফিউল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এটা ট্রেনে কাটা নয়। লাশের গলাকাটা ছিলো। ময়নাতদন্তের জন্য লাশ সিলেট ওসমানী হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security