রবিবার, ফেব্রুয়ারি ১১, ২০২৪

কোরআন পড়ুয়া ৭০ জন শিক্ষার্থী পেলো শীত বস্ত্র কম্বল

যা যা মিস করেছেন

মোঃ রিপন মিয়া
ফুলছড়ি, গাইবান্ধা।

স্বেচ্ছাসেবী সংগঠন জোনার ফাউন্ডেশন কর্তৃক আয়োজিত সর্ব সাধারণের অর্থায়নে, ডাঃ মোজাফফর আহমেদ আই কেয়ার সেন্টার, যমুনা প্লাজা, সু প্যালেস গাইবান্ধা ও ভিক্টর লাইফস্টাইলের সাংগঠনিক সহযোগিতায় জেডএফ কোরআন শিক্ষা মাকতাবের ৭০ জন শিক্ষার্থীদের মাঝে শীত বস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে৷

টিয়াগাছা পূর্বপাড়া জামে মসজিদ মাকতাব প্রাঙ্গনে শিক্ষার্থীদের মাঝে শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

উক্ত অনুষ্ঠানে জোনার ফাউন্ডেশনের সভাপতি এ জে আশিকুর রহমান শাওনের সভাপতিত্বে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, জোনার ফাউন্ডেশনের উপদেষ্টা আহসান হাবীব (বাবু),মো.রাশেদুল হাসান রাশেদ, টিয়াগাছা জামে মসজিদের কোষাধ্যক্ষ রুহুল আমিন প্রামাণিক মাকতাবের শিক্ষক হাফেজ মাওলানা ওবাইদুল ইসলাম ও অত্র এলাকার গুণিজন।

জোনার ফাউন্ডেশনের সভাপতি আশিকুর রহমান বলেন ২০২২ সালে ২০ জুলাই এই মাকতাবের কার্যক্রম শুরু করা হয়। শিক্ষার্থীদের মাকতাব মুখি করতে না না রকম পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। যাতে করে শিক্ষার্থী কোরআন শিখতে আগ্রহী হয়।

উল্লেখ্য জোনার ফাউন্ডেশন ২০১৪ সালে জুলাই মাসে কর্ম এলাকার আর্থ – সামাজিক অবস্থার কাঙ্খিত পরিবর্তন সাধনের জন্য স্থায়ীত্বশীল উন্নয়ন , আত্ননির্ভরশীল সুখী ও সমৃদ্ধশালী অবক্ষয়মুক্ত সমাজ গঠনের উদ্দেশ্য সম্পূর্ণ অরাজনৈতিক , অলাভজনক সামাজিক ও সাংস্কৃতিক সেচ্ছাসেবী সংস্থা হিসাবে আত্ম প্রকাশ করে জোনার ফাউন্ডেশন।

আত্ম প্রকাশের পর থেকে গ্রামীন আর্থসামাজিক উন্নয়নে, দুর্যোগকালীন সময়ে অসহায়দের মাঝে ত্রাণ বিতরণ, ও অস্বচ্ছল শিক্ষার্থীর পাশে দাঁড়িয়ে বিভিন্নভাবে সহায়তা করে আসছে জোনার ফাউন্ডেশন। ২০২২ সালের ২০ জুলাই গ্রামীণ এলাকায় শুদ্ধ ভাবে কোরআন শেখানো লক্ষ্যে জেড এফ কোরআন শিক্ষা মাকতাব কার্যক্রম শুরু করে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ