বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ১৫, ২০২৪

গাইবান্ধায় স্বতন্ত্র প্রার্থীর বিরুদ্ধে ভোট কেনার অভিযোগ

যা যা মিস করেছেন

ফুলছড়ি (গাইবান্ধা) প্রতিনিধিঃ

 গাইবান্ধা-৫ (সাঘাটা-ফুলছড়ি) আসনের স্বতন্ত্র প্রার্থী ফারজানা রাব্বীর বিরুদ্ধে ভোট কেনার অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার জেলা রিটার্নিং কর্মকর্তা  ও জেলা প্ররশাসকের কাছে লিখিত অভিযোগ করেন আওয়ামী লীগ প্রার্থী মাহমুদ হাসান রিপন।

অভিযোগে বলা হয়, ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী ফারজানা রাব্বীর নারী সমর্থকের মাধ্যমে গ্রামে গ্রামে টাকা ছড়িয়ে ভোট কিনছেন। তারা প্রতিদিন বিভিন্ন গ্রামে গিয়ে সুকৌশলে নারী ভোটারদের টাকার বিনিময়ে ট্রাক মার্কায় ভোট দেয়ার জন্য বেআইনি প্রলোভন দেখাচ্ছে এবং টাকার বিনিময়ে ভোট কিনছেন। এই ভোট ক্রেতাদের আচরনে জনমনে বিরূপ প্রভাব পড়ছে এবং সুষ্ঠু নির্বাচনের পরিবেশ বিনষ্ট হচ্ছে।

দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করে অংশগ্রহণমূলক, অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ নির্বাচনের পরিবেশ নিশ্চিত করতে আবেদনে উল্লেখ করা হয়।

এসব বিষয়ে স্বতন্ত্র প্রার্থী ফারজানা রাব্বীর সঙ্গে মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হয়। কিন্তু তিনি ফোন ধরেন নাই। ফোনটি ধরেন তার ভাতিজা রোহান। তিনি বলেন, নেত্রী ব্যস্ত আছেন। অভিযোগ সম্পর্কে আমাদের জানা নাই।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

এসএসসি ও সমমান পরীক্ষা শুরু

ইবিতে সুন্দরবন দিবস পালিত হয়েছে