মঙ্গলবার, ফেব্রুয়ারি ২০, ২০২৪

কমলগঞ্জে ভোটকেন্দ্রে পেট্রোল ঢেলে আগুন

যা যা মিস করেছেন

কমলগঞ্জ(মৌলভীবাজার)প্রতিনিধিঃ

মৌলভীবাজার কমলগঞ্জ উপজেলার মুন্সীবাজার ইউনিয়নের সরিষকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে।

শুক্রবার (৫ জানুয়ারি) রাত ১০টার দিকে সরিষকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভোটকেন্দ্রে পেট্রোল ঢেলে অগ্নিসংযোগের ঘটনা ঘটে। তবে এতে কোন হতাহতের ঘটনা ঘটে।  স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান, রাত ১০টার দিকে স্কুলের বাহির থেকে পেট্রল ছুড়ে মারে স্কুলের দরজায়। এসময় দরজা ও জানালায় আগুন লাগার আগেই এলাকাবাসী তাৎক্ষণিক আগুন নিভিয়ে ফেলে। আগুন লাগার সাথে সাথে শতাধিক মানুষ জড়ো হতে থাকেন। তারা জানান, এখানে সিসি ক্যামেরা আছে দেখলে চিনা যাবে কারা এমন কাজ করেছে।

মুন্সীবাজার ইউপি চেয়ারম্যান নাহিদ আহমেদ তরফদার জানান, এলাকার লোকজন হঠাৎ আগুন দেখতে পান। পরে তাদেরে সাথে আমি নিজে গিয়ে আগুন নিভিয়ে ফেলি। কারা আগুন লাগিয়েছে তা জানাযায়নি। এখানে অনেক মানুষসহ আইনশৃঙ্খলা বাহিনী আসছেন। সিসি ক্যামেরা চেক করে দেখা যাবে কে বা কারা এমন কাজ করেছে।

এ ঘটনার ৫ মিনিটের মধ্যে ইউপি অফিস থেকে মুন্সীবাজার ফেরার পথে মুন্সীবাজার ইউপি চেয়ারম্যান প্রকৌশলী নাহিদ আহমদ তরফদার স্থানীয় ইউপি সদস্যকে নিয়ে স্কুলে আগুন দেখে এলাকাবাসীকে নিয়ে তাৎক্ষণিক আগুন নিভিয়ে ফেলেন।

সরিষকান্দি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি সঞ্জয় দাশ জানান, আমাদের স্কুলের নৈশ্যপ্রহরী ছিলেন। গ্ৰাম পুলিশ‌ও পাহারায় ছিল। অগ্নিসংযোগ করেছে অজ্ঞাত পরিচয়ে দুর্বৃত্তরা। ঘটনার সময় নৈশপ্রহরী ভাত খেতে বাইরে ও গ্রাম পুলিশ ঔষধ কিনতে বাজারে ছিলেন।।

এদিকে ঘটনার খবর পেয়ে কমলগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রইছ আল রেজুয়ানসহ পুলিশ, বিজিবি ও র‍্যাব সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেন।

কমলগঞ্জ থানার ওসি (তদন্ত) আব্দুর রাজ্জাক বলেন, আগুন লাগার খবর শুনে আমরা দ্রুত এসে পৌছাইছি। ঘটনাস্থল থেকে আলামত সংগ্রহ করা হচ্ছে। সেখানে কেরোসিনের অস্তিত্ব রয়েছে। তবে কোনো কিছুর ক্ষতি হয়নি। তবে ইউপি চেয়ারম্যান বললেন পেট্রোল দিয়ে আগুন লাগানোর চেষ্টা করেছে সেই জবাবে ওসি বলেন, না না  কেরোসিন ব্যবহার করে কে বা কারা আগুনের চেষ্টা করেছে। আমরা বাহিরের সিসি ক্যামেরা দেখতেছি। অনেক কুয়াশা যার কারণে কিছু বুঝা সম্ভব হচ্ছেনা। আমাদের তদন্ত অব্যাহত রয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ