বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪

মৌলভীবাজার ভোট কেন্দ্রে আগুন

যা যা মিস করেছেন

তিমির বনিক,মৌলভীবাজার প্রতিনিধি:

মৌলভীবাজার সদর উপজেলার চাঁদনীঘাট ইউনিয়নের শহরতলী সাবিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে শুক্রবার(৫ জানুয়ারি) রাত ৮টার দিকে এক অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

ওই বিদ্যালয়টি মৌলভীবাজার-৩ (মৌলভীবাজার সদর ও রাজনগর) সংসদীয় আসনের একটি ভোট কেন্দ্র বলে জানা যায়।

স্থানীয় বাসিন্দা বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি আব্দুল গফ্ফার বাবলু ও সহকারী শিক্ষক গোপন চক্রবর্তী জানান, রাত আনুমানিক ৮টার দিকে দু’টি মোটরসাইকেলে ৪ জন দুর্বৃত্ত একটি প্লাস্টিকের বোতলে দাহ্যপদার্থ দিয়ে বিদ্যালয়ে অগ্নিসংযোগ করে পালিয়ে যায়। এসময় বিকট শব্দ ও আগুন দেখতে পেয়ে এলাকার লোকজন ছুটে এসে আগুন নিয়ন্ত্রণ করেন। ততক্ষণে বিদ্যালয়ের ৩টি কক্ষের সামনের দরজার আংশিক পুড়ে যায়। তবে ঘটনার সময় কেন্দ্রটিতে কোনো পাহারাদার না থাকার কারণে অরক্ষিত অবস্থায় ছিল।

ঘটনার খবর পেয়ে মৌলভীবাজার সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারি রিটার্নিং অফিসার নাসরিন চৌধুরী ঘটনাস্থল পরিদর্শন করেন।

মৌলভীবাজার মডেল থানার ওসি কে এম নজরুল ইসলাম গণমাধ্যমকর্মীদের বলেন ঘটনাস্থল থেকে একটি প্লাস্টিকের বোতল ও দাহ্যপদার্থের আলামত সংগ্রহ করা হয়েছে। তদন্ত ও যারাই এ ঘটনা ঘটিয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ