বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২২, ২০২৪

ঈগল মণিরামপুরে নতুন দিন নিয়ে আসবে-এস এম ইয়াকুব আলী

যা যা মিস করেছেন

স্বীকৃতি বিশ্বাস, যশোরঃ

আগামী ৭ জানুয়ারি (রবিবার) অনুষ্ঠিত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ৮৯ যশোর-৫ মনিরামপুর সংসদীয় আসনে ঈগল মার্কার স্বতন্ত্র প্রার্থী বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় ধর্ম বিষয়ক উপ-কমিটির সদস্য ও জেলা কৃষক লীগের সহ-সভাপতি বিশিষ্ট সমাজসেবক এস এম ইয়াকুব আলী গণসংযোগ ও পথসভা করে ব্যস্ত সময় পার করছেন।
আজ বৃহস্পতিবার (৪ জানুয়ারি) বিকাল থেকে উপজেলার কাশিমনগর ও রোহিতা ইউনিয়নের বিভিন্ন স্থানে গণসংযোগ ও পথসভা করেন।

গণসংযোগ ও পথসভায় এসএম ইয়াকুব আলী বলেন,মনিরামপুরের আকাশে-বাতাসে ঈগলের গণজোয়ার উঠেছে। আগামী ৭ জানুয়ারি জনতার শক্তিতে ঈগল প্রতীকের জয় সুনিশ্চিত। এতে শুধু নেতার পরিবর্তনই হবে না, নীতিরও পরিবর্তন হবে। ঈগল মণিরামপুরে নতুন দিন নিয়ে আসবে।

তিনি আরও বলেন ,ঈগলের ভয়ে ভীতু হয়ে যারা বলছে জোর জবরদস্তি করে ভোট কেটে নেবে তাদের এ দুরভিসন্ধির জবাব আগামী ৭ জানুয়ারি ভোট বিপ্লবের মাধ্যমে দেওয়ার হবে।

এ সময় আরও উপস্থিত ছিলেন কাশিমনগর ইউনিয়নের চেয়ারম্যান তৌহিদুর রহমান, রোহিতা ইউনিয়ন কৃষকলীগের সভাপতি রুহল আমিন মঞ্জু, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক ফজলুর রহমান, ছাত্রলীগের সভাপতি মাহামুদুল হাসান রকি, কাশিমনগর ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক কামরান হোসেন, কলেজ ছাত্রলীগ নেতা সজীব হোসেন, যুবলীগ নেতা দেলোয়ার হোসেন ও সাইফুল ইসলাম।
পথসভা শেষে রোহিতা বাজারে ঈগল মার্কার প্রচার মিছিল বের করা হয়।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

মদনে সফল ইউএনও মো: শাহ আলম মিয়া