শনিবার, ফেব্রুয়ারি ২৪, ২০২৪

কমলগঞ্জ পাঠ্যপুস্তক বিতরণের মাধ্যমে বই উৎসব উদযাপন

যা যা মিস করেছেন

কমলগঞ্জ(মৌলভীবাজার)প্রতিনিধিঃ
ইংরেজি নববর্ষের প্রথম দিনে সারা দেশের ন্যায় মৌলভীবাজারের কমলগঞ্জে বিনামূল্যে শিক্ষার্থীদের মাঝে পাঠ্যপুস্তক বিতরণের মাধ্যমে বই উৎসব উদযাপন করা হয়েছে।সোমবার(১জানুয়ারি) সকাল ১১ টায় কমলগঞ্জ উপজেলা প্রশাসন,মাধ্যমিক ও প্রাথমিক শিক্ষা পরিবারের আয়োজনে কমলগঞ্জ মডেল সরকারি উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে আনুষ্ঠানিকভাবে  শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দেন কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.জয়নাল আবেদীন।

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শামছুন‌ নাহার পারভীন এর সভাপতিত্বে ও শিক্ষক মো.মোশাহীদ আলীর সঞ্চালনায় বই উৎসব অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কমলগঞ্জ থানার ওসি(তদন্ত) মো.আব্দুর রাজ্জাক,উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো.সাইফুল ইসলাম তালুকদার,সহকারি শিক্ষা কর্মকর্তা সোমা ভট্রাচার্জ,জয়কুমার হাজরা প্রমূখ।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন,কমলগঞ্জ মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নরেন্দ্র দেব, কমলগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.আব্দুল মুমিন,উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারন সম্পাদক মো.হাবিবুর রহমান,মকবুল আলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.সলমান আলী সালমান,কমলগঞ্জ প্রেসক্লাবের সাধারন সম্পাদক মো.মোস্তাফিজুর রহমানসহ মাধ্যমিক ও প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ।

এছাড়াও উপজেলার সকল মাধ্যমিক, প্রাথমিক বিদ্যালয় ও মাদ্রাসায় একযোগে নতুন পাঠ্যপুস্তক বিতরণ করা হয়।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ