বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ১৫, ২০২৪

সোনার বাংলা গড়তে সামাজিক সম্প্রীতি বজায় রাখতে হবে- এস এম ইয়াকুব আলী

যা যা মিস করেছেন

স্বীকৃতি বিশ্বাস, যশোরঃ

আগামী ৭ জানুয়ারি (রবিবার) অনুষ্ঠিত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে সারাদেশের ন্যায় ৮৯ যশোর-৫ মণিরামপুর সংসদীয় আসনের ঈগল মার্কার স্বতন্ত্র প্রার্থী বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় ধর্ম বিষয়ক উপকমিটির নির্বাহী সদস্য ও জেলা কৃষক লীগের সহসভাপতি বিশিষ্ট সমাজসেবক এস এম ইয়াকুব আলী সারাদিন নির্বাচনী গণসংযোগ ও পথ সভা করে ব্যস্ত সময় পার করছেন।

আজ রবিবার (৩১ ডিসেম্বর) উপজেলার ঢাকুরিয়া ও ঝাঁপা ইউনিয়নে গণসংযোগ ও পথসভা করেন। ঢাকুরিয়া ইউনিয়নের দক্ষিণ গাবুখালী মন্দির প্রাঙ্গনে ঈগল মার্কার পথসভায় বক্তৃতা কালে তিনি বলেন সোনার বাংলা গড়তে সকল ধর্মের মানুষের মাঝে সামাজিক সম্প্রীতি বজায় রাখতে হবে। সকল শ্রেণি-পেশার মানুষকে একে অপরের প্রতি শ্রদ্ধাশীল হতে হবে। সকল ধর্মের প্রতি সকলকে সম্মান রাখতে হবে। বিরোধী পক্ষের হুমকি ধামকি ও কোন ধরনের গুজবে কান না দিয়ে ঈগল মার্কায় ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করার আহ্বান জানান।

গণসংযোগ ও পথসভায় আরও উপস্থিত ছিলেন গাবুখাল মন্দির কমিটির সভাপতি যোগেশ্বর মল্লিক, ঢাকুরিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এরশাদ আলী, উপজেলা কৃষকলীগের সহ-সভাপতি এইচ এম জাহাঙ্গীর আলম, জেলা মতুয়া মিশনের সাধারণ সম্পাদক সাধন মল্লিক, যুবলীগ নেতা শিশির ও মাস্টার অনুপম মল্লিক।
উপজেলার ঝাঁপা ইউনিয়নের নির্বাচনী পথসভায় উপস্থিত ছিলেন ঝাঁপা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শামসুল হক মন্টু, ঝাঁপা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা কওসার আহমেদ, উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক স ম আলাউদ্দীন, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক রবিউল ইসলাম রবি, হরিহরনগর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মাস্টার জহুরুল ইসলাম, আওয়ামী লীগ নেতা আবুল বাশারসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

এসএসসি ও সমমান পরীক্ষা শুরু

ইবিতে সুন্দরবন দিবস পালিত হয়েছে