বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২২, ২০২৪

নির্ভয়ে ভোট দিন, দেশ বাঁচান-এস এম ইয়াকুব আলী

যা যা মিস করেছেন

স্বীকৃতি বিশ্বাস, যশোরঃ

আগামী ৭ জানুয়ারি (রবিবার) অনুষ্ঠিত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৮৯ যশোর-৫ মণিরামপুর সংসদীয় আসনে ঈগল মার্কার স্বতন্ত্র প্রার্থী কেন্দ্রীয় ধর্ম বিষয়ক উপ-কমিটির সদস্য ও জেলা কৃষকলীগের সহ-সভাপতি বিশিষ্ট সমাজসেবক এস এম ইয়াকুব আলী শত শত নেতাকর্মী নিয়ে গণসংযোগ ও পথসভা অব্যাহত রেখেছেন।
গতকাল ৩০ ডিসেম্বর(শনিবার) সকাল থেকে সন্ধ্যা
উপজেলার চালুয়াহাটি ইউনিয়নসহ বিভিন্ন এলাকায় ভোটারদের দ্বারেদ্বারে গিয়ে ঈগল মার্কায় ভোট চেয়ে গণসংযোগ ও পথসভা করেন।
এসময় ইয়াকুব আলী বলেন, মানব সেবার ব্রত নিয়ে স্বতন্ত্র প্রার্থী হয়েছি। দেশ ও জাতির স্বার্থে এ নির্বাচন গুরুত্বপূর্ণ। এলাকাবাসীর কাঙ্খিত উন্নয়ন ও চাহিদা পূরণই আমার অঙ্গীকার। আমার প্রতীক ঈগল। এ প্রতীকে আপনারা ভোট দিলে আমি নির্বাচিত হবো। নির্বাচিত হলে সততা ও ইমানী দায়িত্ব বিবেচনায় এলাকাবাসীর সেবায় সর্বদা নিজেকে নিয়োজিত রাখব। আপনারা ভোট কেন্দ্রে আসুন। নির্ভয়ে ভোট দিন, দেশ বাঁচান।
গণসংযোগ ও পথসভায় আরও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ নেতা মিকাইল হোসেন, কৃষকলীগের সভাপতি আবুল ইসলাম, চালুয়াহাটি ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক শহিদুল ইসলাম মিলন, আওয়ামী লীগ নেতা আব্দুল হাই, আবুল বাশার ভুট্টো, কৃষকলীগ নেতা ইয়ামিন হোসেন, উজ্জ্বল, ছাত্রলীগ নেতা রাজু হোসেন, জিহাদ হোসেনসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীগণ ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ