মঙ্গলবার, ফেব্রুয়ারি ২০, ২০২৪

পোস্টারে এরশাদের ছবি থাকায় জাতীয় পার্টির প্রার্থীকে শোকজ

যা যা মিস করেছেন

গাইবান্ধা প্রতিনিধি: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে গাইবান্ধা-২ (সদর) আসনের জাতীয় পার্টির প্রার্থী আব্দুর রশিদ সরকারকে কারণ দর্শানোর নোটিশ (শোকজ) দিয়েছে নির্বাচনি অনুসন্ধান কমিটি।

নির্বাচনি প্রচারণায় আচরণবিধি লঙ্ঘন করায় শুক্রবার (২৯ ডিসেম্বর) গাইবান্ধা-২ আসনের জন্য গঠিত নির্বাচনি অনুসন্ধান কমিটির চেয়ারম্যান গাইবান্ধা জেলা ও দায়রা আদালতের জজ শরিফুল ইসলাম (সদর) এ নোটিশ দেন।

নোটিশে রবিবার (৩০ ডিসেম্বর) বিকেল ৩টার মধ্যে লাঙল প্রতীকের ওই প্রার্থীকে উপস্থিত হয়ে শোকজের জবাব দিতে বলা হয়েছে।

অনুসন্ধান কমিটির চেয়ারম্যান গাইবান্ধা জেলা ও দায়রা আদালতের জজ শরিফুল ইসলাম বলেন, গত ২৭ তারিখে স্থানীয় একটি পত্রিকায় গাইবান্ধা-২ (সদর) আসনের জাতীয় পার্টির প্রার্থী একটি নির্বাচনি পোস্টার ছাপান। সেখানে তিনি জাতীয় পার্টির সাবেক চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ এবং বর্তমান চেয়ারম্যান জি এম কাদেরের ছবি ব্যবহার করেছেন। নিয়ম অনুযায়ী তিনি শুধু বর্তমান পার্টির চেয়ারম্যানের ছবি ব্যবহার করতে পারবেন। নির্বাচন আচরণ বিধি ২০০৮ এর ৭ ধারায় এ কথা স্পষ্ট বলা আছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ