রবিবার, ফেব্রুয়ারি ২৫, ২০২৪

কুলাউড়ায় ত্রিমুখী সংঘর্ষে কলেজছাত্র নিহত, আহত-৩

যা যা মিস করেছেন

তিমির বনিক,মৌলভীবাজার প্রতিনিধি:

মৌলভীবাজারে কুলাউড়ায় সড়ক দুর্ঘটনায় কলেজছাত্র নিহত ও ৩জন আহত হয়েছেন। বুধবার (২৭ ডিসেম্বর) রাত ৭ টার দিকে কুলাউড়া-রবিরবাজার সড়কের আমতলা বাজারের নর্তন এলাকায় দুর্ঘটনাটি ঘটে। আহতদের উদ্ধার করে কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে আশঙ্কাজনক অবস্থা হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাদের উন্নত চিকিৎসার জন্য সিলেট এমএজি ওসমানী হাসপাতালে প্রেরণ করেন।

দুর্ঘটনায় নিহত উপজেলার কর্মধা ইউনিয়নের বুধপাশা গ্রামের হারিছ মিয়ার ছেলে। নিহত ছাত্র লংলা কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী রেদোয়ানুল ইসলাম রাফি।
আহতরা হলেন সিএনজিচালিত অটোরিক্সার চালক রাজনগর গ্রামের কয়নাল মিয়া (৪০), অটোরিক্সা যাত্রী পৃথিমপাশা ইউনিয়নের হোসেন আলীর ছেলে ব্যাংকার সালাউদ্দীন (৩০), টিলাগাঁও ইউনিয়নের সালন গ্রামের ভুপিকা দে’ র ছেলে ননি দে (৫০)।

কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা: ময়নুল ইসলাম জানান, হাসপাতালে নিয়ে আসার আগেই রাফির মৃত্যু হয় এবং আহতদের উন্নত চিকিৎসার জন্য সিলেট এম এ জি ওসমানী হাসপাতালে প্রেরণ করি।

কুলাউড়া থানার ওসি মো. আলী মাহমুদ জানান, সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্রের মৃত্যুর খবর পেয়েছি। দূর্ঘটনার পর ঘাতক চালক পলাতক রয়েছে। চাকলকে আটকের জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছি।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

পিলখানা ট্রাজেডির ১৫ বছর