মঙ্গলবার, ফেব্রুয়ারি ২০, ২০২৪

নড়াইলে হাজারো মানুষের ভালোবাসায় সিক্ত মাশরাফি

যা যা মিস করেছেন


জেলা প্রতিনিধি,নড়াইল:

আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুব ও ক্রীড়া বিষয়ক সস্পাদক এবং জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও নড়াইল-২ আসনের আওয়ামীলীগের নৌকা প্রতিকের প্রার্থী সংসদ সদস্য মাশরাফী বিন-মোর্ত্তজা নড়াইলে পৌছে হাজারো মানুষের ভালবাসায় সিক্ত হয়েছেন।

রবিবার (২৪ ডিসেম্বর) দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুস্পমাল্য অর্পণ এবং শ্রদ্ধা নিবেদন করেন। বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাত করেন।

দ্বিতীয় বারের মত আওয়ামীলীগের নৌকা প্রতিকের প্রার্থী হওয়ার পর তিনি প্রথমবারে নিবার্চনি এলাকায় আসেন। টুঙ্গিপাড়া জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিস্থল থেকে সড়কপথে গাড়ির বহর নিয়ে লোহাগড়ার মধুমতির কালনা সেতুতে বিকাল ৪টার দিকে পৌঁছান। দুপুর থেকে বিভিন্ন ইউনিয়নের নেতা-কর্মীরা মাশরাফিকে অভ্যর্থনা জানাতে নড়াইলের লোহাগড়া প্রবেশদ্বার কালনা সেতু এলাকায় ভিড় করেন হাজারো সমার্থকরা।

সেখানে সংক্ষিপ্ত বক্তব্যে মাশরাফী বিন-মোর্ত্তজা বলেন, প্রধানমন্ত্রী প্রথমবার যখন নৌকা প্রতিক আমাকে দিলেন তখন আমি মধুমতি নদীর কালনা ঘাট ফেরি পারাপার হয়ে নড়াইলে আসলাম। আজ সেখানে সেতু পার হয়ে আমার নিবার্চনি এলাকায় আসতে পেরেছি। আপনারা সকলে মিলে নৌকা প্রতিকে ভোট দিবেন।

এ সময় আওয়ামী যুবলীগ,ছাত্রলীগসহ বিভিন্ন সংগঠনের নেতা-কর্মীরা দলীয় প্রার্থী মাশরাফিকে ফুল দিয়ে বরণ করে নেন। রাস্তার দুই পাশে দলীয় নেতা-কর্মীদের পাশাপাশি হাজারো ভক্ত ও সমর্থক ভিড় করেন। কালনা সেতু এলাকায় ঢাকা-কালনা-লোহাগড়া-নড়াইল-যশোহর মহা সড়কের কয়েক কিলোমিটার যানজটের সৃষ্টি হয়। পরে মুন্সি আলাউদ্দীন মোড়, লোহাগড়া চৌরাস্তা সিএন্ড বি মোড়,উপজেলা গেট, এড়েন্দা,দওপাড়া বাসস্ট্যান্ড, মাদরাসা বাজার ,মালিবাগ মোড়সহ বিভিন্ন স্থানে পথসভায় বক্তব্য রাখেন তিনি।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

শিবগঞ্জে বিএনপির’ লিফলেট বিতরণ