ঝালকাঠির নলছিটি পুরান বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সভাপতি হিসেবে দায়িত্ব নিয়েছেন নলছিটি উপজেলা ছাত্রলীগের সভাপতি ও ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক অনীক রহমান সরদার।

বুধবার (২০ ডিসেম্বর) বেলা সাড়ে ১১ টায় তিনি সহ ১১ জন সদস্য দায়িত্ব গ্রহণ করেন। এ কমিটি আগামী দুই বছর দায়িত্ব পালন করবেন।বিদ্যালয়ের নতুন এ পরিচালনা পরিষদের দায়িত্বগ্রহণের সময় পুরান বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আইরিন চৌধুরী পরিচালনা পরিষদের সভাপতি অনীক রহমান সরদার সহ সকলকে ফুলেল শুভেচ্ছা জানান। এ সময় নব গঠিত কমিটির সহ-সভাপতি কাউন্সিলর মামুন মাহমুদ সহ বিদ্যালয়টির সহকারী শিক্ষিকাবৃন্দ উপস্থিত ছিলেন। পরে পুরানবাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন পরিচালনা পরিষদের প্রথম সভা অনুষ্ঠিত।

সভায় নবাগত সভাপতি অনীক রহমান সরদার বলেন, আগামী দিনে পুরান বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সব কর্মকাণ্ডে নিজেকে নিয়োজিত রেখে লেখাপড়ার মানোন্নয়নে কাজ করে যাব। এ বিষয়ে সবার সহযোগিতা কামনা করেন তিনি।এসময় তিনি আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য এবং ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু এমপিকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

Share.
Leave A Reply

Exit mobile version