মঙ্গলবার, ফেব্রুয়ারি ২০, ২০২৪

বিজয় দিবসে চবিসাসের প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

যা যা মিস করেছেন

চবি প্রতিনিধি

মহান বিজয় দিবস উপলক্ষ্যে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (চবিসাস) আয়োজনে ইনডোর প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৬ ডিসেম্বর) চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ১নং রেলক্রসিং সংলগ্ন ব্রাদার্স স্পোর্টস টার্ফে সমিতির সদস্যরা সভাপতি ও সাধারণ সম্পাদক একাদশে বিভক্ত হয়ে এ খেলা অনুষ্ঠিত হয়। এতে সাধারণ সম্পাদক একাদশ ২-১ গোলে বিজয়ী হয়।

সভাপতি একাদশে ছিলেন মাহবুব এ রহমান, রোকনুজ্জামান, নাজমুল হুদা, নুর নওশাদ, আহমেদ জুনাইদ, মোশাররফ শাহ, রেদওয়ান আহমদ, আজিম উদ্দিন, ও অন্যান্যরা। সাধারণ সম্পাদক একাদশে ছিলেন ইমাম ইমু, নবাব আব্দুর রহিম, জিল্লুর রহমান, দোস্ত মোহাম্মদ, জুনায়েদ খান, জানে আলম, জাহিদ হাসান, মাহফুজ শুভ্র ও অন্যান্যরা।

সভাপতি একাদশের হয়ে একটি গোল করেন আহমেদ জুনায়েদ আর সাধারণ সম্পাদক একাদশের হয়ে দুইটি গোল করেন মাহফুজ শুভ্র ও গিয়াস উদ্দিন রক্সি।

চবি সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক ইমাম ইমু বলেন, মহান বিজয় দিবস উপলক্ষ্যে আমরা ফুটবল খেলার আয়োজন করেছি। এখানে জয় পরাজয় বড় কথা নয়, বিজয় দিবসের সন্ধ্যাটি আনন্দময় করে রাখতেই আমাদের এ উদ্যোগ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ