বুধবার, ফেব্রুয়ারি ২১, ২০২৪

নওগাঁয় অবরোধ সমর্থনে মশাল মিছিলে বাস ভাংচুর

যা যা মিস করেছেন

মো: আরিফুল ইসলাম রনক, নওগাঁ জেলা প্রতিনিধি:
বিএনপি ঘোষিত ১১ দফা অবরোধের প্রথম দিনে নওগাঁয় অবরোধ সমর্থনে মশাল মিছিল বের করে শাহ ফতেআলী নামের একটি বাস ভাংচুর করেছে দুর্বৃত্তরা। তবে এ ঘটনায় কোন হতাহতের ঘটনা ঘটেনি।

মঙ্গলবার (১২ ডিসেম্বর) সন্ধ্যা ৭ টার দিকে শহরের কাঁঠালতলী এলাকার নওগাঁ-বগুড়া সড়কের নেসকো অফিসের সামনে এ ঘটনা ঘটে।

স্থানীয় সুত্রে জানা যায়, ঢাকা থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাস নওগাঁয় আসছিলো। পথেমধ্যে শহরের কাঁঠালতলী বিদ্যুৎ বিতরণ কেন্দ্র নেসকোর সামনে আসলে সেখানে প্রায় ১০০ জনের একটি মশাল মিছিলের সামনে এসে পড়ে বাস। সে সময় দুর্বৃত্তরা বাস ভাংচুর করে আগুনসহ মশাল বাসে ছুড়ে মেরে পালিয়ে যায়। আগুন ছড়িয়ে পড়ার আগেই খবর পেয়ে স্থানীয়রা দ্রুত এসে আগুন নিয়ন্ত্রণে আনে।
বাস চালক মো. লিটন বলেন, ঢাকা থেকে যাত্রী নিয়ে নওগাঁ শহরের পার-নওগাঁ বাস স্টান্ডের দিকে যাচ্ছিলেন। বাস স্টান্ডে পৌঁছার প্রায় দেড় কিলোমিটার আগে কাঠালতলী এলাকায় বাস ভাঙ্চুর করা হয়। দুর্বৃত্তরা ৭০-৮০ জন ছিলেন। বাস দেখেই তারা বাসের সামনে ও বাম পাশ থেকে ইট-ঢিল নিক্ষেপ করতে শুরু করে দুর্বৃত্তরা। যাত্রীরা ভয়ে দ্রুত বাস থেকে নেমে পড়েন। দুর্বৃত্তরা বাসের ভেতর দুটি জ্বলন্ত মশালই ছুড়ে মারে। তবে আগুন ছড়িয়ে পড়ার আগেই স্থানীয় সহায়তায় নিভিয়ে ফেলা হয়।

নওগাঁ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)জাহিদুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

তিনি বলেন, দুর্বৃত্তরা একটি বাসের সামনে ও এক পাশের কয়েকটি কাচ ঢিল ছুড়ে ভাঙ্চুর করেছে। আগুন দেওয়ার চেষ্টা করেছিল। তবে ছড়িয়ে পড়ার আগেই নিভে যায়।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

মদনে সফল ইউএনও মো: শাহ আলম মিয়া