মঙ্গলবার, মে ৭, ২০২৪

কলমাকান্দায় ফিসারী পুকুর থেকে ভাসমান শিশুর লাশ উদ্ধার

যা যা মিস করেছেন

স্টাফ রিপোর্টার : নেত্রকোণার কলমাকান্দা উপজেলায় শনিবার দুপুরে একটি ফিসারী পুকুর থেকে ছয় বছর বয়সী আল রাফি নামে এক শিশুর ভাসমান লাশ উদ্ধার করেছে- স্বজনরা।

এ ঘটনাটি ঘটেছে কলমাকান্দা উপজেলার কৈলাটি ইউনিয়ন সাকুয়া ইন্দ্রপুর গ্রামের একটি ফিসারী পুকুরে। মৃত শিশু আল রাফি ওই গ্রামের মো. আবুল বাশার ও মোছা. পান্না আক্তার দম্পতির কনিষ্ঠ সন্তান।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, সকালে মৃত শিশু আল রাফি খেলাধুলা করছিল। এ সময় বাড়ির সকলের অগোচরে তাদের বসত বাড়ি থেকে পূর্ব পাশে থাকা ফিসারী পুকুরের পানিতে পড়ে তলিয়ে যায় আল রাফি । সে সাতার কাটতে জানতো না। দুপুরের বাড়ীতে না ফেরায় বাড়ির লোকজন সব জায়গায় খোঁজাখুুজি করেন। এক পর্যায়ে ফিসারী পুকুরের পানিতে ভাসমান অবস্থায় দেখতে পান স্বজনরা। পরে তাকে উদ্ধার করে শনিবার ২টা ৪৫ মিনিটে কলমাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর চিকিৎসক শামীম রানা শাকিল বলেন, হাসপাতালে নিয়ে আসার আগেই শিশু আল রাফির মৃত্যু হয়েছে।

কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম (পিপিএম) বলেন, খবর পেয়ে হাসপাতালে পুলিশ পাঠিয়ে শিশু আল রাফি লাশ থানায় নিয়ে আসা হয়। সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। পরবর্তী আইনি প্রক্রিয়া শেষে শিশুর লাশ স্বজনের কাছে হস্তান্তর করা হবে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security