বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪

নানান কর্মসূচীতে নেত্রকোণায় আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস’২৩ পালিত

যা যা মিস করেছেন

কে. এম. সাখাওয়াত হোসেন : ‘উন্নয়ন, শান্তি ও নিরাপত্তার লক্ষ্যে দুর্নীতির বিরুদ্ধে আমরা ঐক্যবদ্ধ‘ এই শ্লোগানকে প্রতিবাদ্য করে নেত্রকোণায় আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস ২০২৩ পালিত হয়েছে। শনিবার (৯ ডিসেম্বর) সকাল সাড়ে ৮টার জেলার কেন্দ্রীয় শহীদ মিনারে জাতীয় সংগীত পরিবেশনার মাধ্যমে জেলা শাহেদ পারভেজ পতাকা উত্তোলন ও বেলুন উড়িয়ে দিবসটির কার্যক্রমের উদ্বোধন করেন।

পরে শহীদ মিনারের সামনের সড়কে প্রায় দুই শতাধিকের বেশি শিক্ষার্থী-শিক্ষক এবং বিভিন্ন শ্রেণি ও পেশার ব্যক্তিবর্গের অংশগ্রহণে মানববন্ধন কর্মসূচী পালন করা হয়। এ কর্মসূচী পালন শেষে উপস্থিত সকলকে দুর্নীতি বিরোধী শপথ বাক্য পাঠ করান জেলা প্রশাসক।

দুর্নীতি বিরোধী মানববন্ধনে সঞ্চালনা করেন আবু আব্বাছ ডিগ্রী কলেজের সহকারি অধ্যাপক ও জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক মো. নাজমুল কবীর সরকার। এতে সভাপতিত্ব করেন জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আলী আমজাদ আন্টু।

এছাড়াও বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি ও মিডিয়া) মো. লুৎফর রহমান, সাবেক সিভিল সার্জন ডা. সাহিদ উদ্দিন আহমেদ স্বপন প্রমুখ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security