সোমবার, মার্চ ৪, ২০২৪

যবিপ্রবি প্রেসক্লাবের আহ্বায়ক মাসুম সদস্য সচিব মুর্তজা

যা যা মিস করেছেন

যবিপ্রবি প্রতিনিধি:

ন্যায় নিষ্ঠা ও নির্ভীক এই মূলমন্ত্রকে সামনে রেখে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। এতে আহবায়ক মনোনীত হয়েছেন বিশ্ববিদ্যালয়ের বায়োমেডিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী মাসুম বিল্লাহ  এবং সদস্য সচিব হিসেবে মনোনীত হয়েছেন ফিশারিজ এন্ড মেরিন বায়োসাইন্স বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী মুর্তজা বশির।

গত ২৬ নভেম্বর (রবিবার) এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে। প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানা যায় এই কমিটি অতি দ্রুত সময়ের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করবে।

এছাড়া কমিটির অন্য সদস্যরা হলেন, নাঈম প্রামানিক, আশিকুল ইসলাম ও হাবিব কায়সার।

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের আহ্বায়ক মাসুম বিল্লাহ বলেন, সাংবাদিকরা একটি রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ ও সমাজের দর্পণ হিসেবে বিবেচিত। আমাদের লক্ষ্য বিভিন্ন আঞ্চলিক ও জাতীয় পত্রিকায় বিশ্ববিদ্যালয় প্রতিনিধিদের মধ্যে পেশাগত ও ঐক্য বজায় রাখা এবং বিশ্ববিদ্যালয় সংক্রান্ত বস্তুনিষ্ঠ সংবাদ উপস্থাপনের মাধ্যমে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়কে সামনে রেখে এগিয়ে নিয়ে যাওয়া।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ