সোমবার, মার্চ ৪, ২০২৪

যে কারণে নির্বাচন করবেন না রওশন এরশাদ

যা যা মিস করেছেন

বিরোধীদলীয় নেতা ও জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক বেগম রওশন এরশাদ এবারের দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেবেন না। তিনি বলেছেন, জাতীয় পার্টি দলের নেতাদের অবমূল্যায়ন করেছে। এ কারণে তিনি নির্বাচন করবেন না।

বুধবার রাতে ঢাকার গুলশানের বাসায় অনুসারীদের নিয়ে এক বৈঠকের পর রওশন এরশাদ এ ঘোষণা দেন। তিনি একটি লিখিত বক্তব্য পাঠ করেন। তবে এ সময় সাংবাদিকদের কোনো প্রশ্নের জবাব দেননি।

রওশন এরশাদ বলেন, আমি দেশ ও গণতন্ত্রের স্বার্থে ২০১৪ ও ২০১৮ সালের নির্বাচনে অংশগ্রহণ করেছিলাম। এবারও তফশিল ঘোষণাকে স্বাগত জানিয়েছি। নির্বাচনে অংশ নেওয়ার প্রস্তুতি নিয়েছিলাম। নির্বাচনে অংশ নেওয়ার ক্ষেত্রে জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের ও মহাসচিব মুজিবুল হক চুন্নু সহযোগিতা না করায় এবং দলের পরীক্ষিত নেতাকর্মীদের মনোনয়ন না দেওয়ায় তথা দলের নেতাদের অবমূল্যায়ন করার কারণে আমার নির্বাচনে অংশ নেওয়া সম্ভব হচ্ছে না। এদিকে রওশন এরশাদ ও তার ছেলে সাদ এরশাদকে মনোনয়ন ফরম দিতে এদিন রাত ৯টা পর্যন্ত দলীয় কার্যালয়ে ছিলেন জাতীয় পার্টির দপ্তরের দায়িত্বপ্রাপ্ত নেতারা। আজ মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিনেও ফরম না নিলে রওশন এরশাদের আসনে কী করা হবে, সে সিদ্ধান্ত নিয়ে রেখেছে দলটি।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ