রবিবার, জুলাই ২১, ২০২৪

নৌকার মনোনয়ন নিয়ে শোডাউনের মধ্য দিয়ে এলাকায় ফিরলেন মোশতাক আহমেদ

যা যা মিস করেছেন

আল নোমান শান্ত, দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি:

নৌকার মনোনয়ন নিয়ে শোডাউনের মধ্য দিয়ে এলাকায় ফিরলেন নেত্রকোনা-১ (দুর্গাপুর-কলমাকান্দা) আসনে আওয়ামি লীগ মনোনীত প্রার্থী সাবেক এমপি ও জেলা আওয়ামীলীগের উপদেষ্টা মোশতাক আহমেদ রুহী।

আজ বুধবার বিকেলে দুর্গাপুর উপজেলার প্রবেশমুখে রাস্তার দু’পাশে হাজার হাজার সমর্থকরা দাঁড়িয়ে তাকে শুভেচ্ছা জানান। তার আগমন উপলক্ষে অর্ধশত গাড়ি ও শত-শত মোটরসাইকেল বহরে হাজারও নেতাকর্মীদের স্লোগানে স্লোগানে মুখরিত হয়ে ওঠে সম্পূর্ণ এলাকা।

পরে দুর্গাপুর উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে আসলে মোশতাক আহমেদ রুহীকে আওয়ামী লীগ,যুবলীগ,ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ,মহিলা আওয়ামী লীগসহ অঙ্গ-সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা ফুলেল শুভেচ্ছা জানান।

দলীয় কার্যালয়ে মোশতাক আহমেদ রুহী বলেন,আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আমাকে মনোনয়ন দেওয়ায় আমি জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞ। আপনাদের আস্থা ,বিশ্বাস ও ভালোবাসা ছিল বলেই আমি নৌকার মনোনয়ন পেয়েছি। দলীয় নেতা-কর্মীদেরকে ঐক্যবদ্ধভাবে নৌকার পক্ষে কাজ করার আহবান জানান তিনি।

তিনি আরও বলেন,আপনারা আমাকে যেভাবে ভালোবাসায় সিক্ত করলেন আমি চিরদিন মনে রাখব। দুর্গাপুর ও কলমাকান্দা উপজেলায় আমার অসমাপ্ত কাজ সম্পন্ন করব।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ