সোমবার, মার্চ ৪, ২০২৪

বেনাপোলে বাস চাপায় প্রান গেল কিশোরের

যা যা মিস করেছেন

আবু বকর ছিদ্দিক রনি, শার্শা (যশোর) প্রতিনিধি: যশোরের বেনাপোলে রাস্তা পারাপারের সময় রাজ ইসলাম (১১) নামে এক কিশোর বাসচাপায় নিহত হয়েছেন।

শনিবার (২৫ নভেম্বর) সকাল ১১টার দিকে যশোর-বেনাপোল মহাসড়কের কাগজপুকুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত রাজ ইসলাম বেনাপোল পোর্ট থানার কাগজপুকুর গ্রামের মনিরের ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, বেলা ১১টা দিকে রাজ ইসলাম সড়ক পার হচ্ছিলো।এ সময় শিবচর থেকে ছেড়ে আসা বেনাপোল গামী শিবচর স্টার ডিলাক্স পরিবহনের একটি বাস তাকে চাপা দেয়। এতে সে ঘটনাস্থলেই নিহত হন। পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায় এবং ঘাতক বাসটিকে জব্দ করে।

বাসের অতিরিক্ত গতি ও চালকের অসাবধানতার কারণে এ দুর্ঘটনা ঘটেছে বলে স্থানীয়দের দাবি।এ ঘটনায় বিক্ষুব্ধ জনতা সড়কে ট্রাক আড়াআড়ি করে বেনাপোল টু যশোর মহাসড়কের গাড়ী চলাচল বন্ধ করে দেয়।

বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ কামাল হোসেন ভুইয়া বলেন খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে বেনাপোল পোর্ট থানায় নিয়ে যাওয়া হয়।ড্রাইভার আটকসহ ঘাতক বাসটি জব্দ করা হয়েছে। এ বিষষয়ে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ