সোমবার, মার্চ ৪, ২০২৪

চেয়ারম্যান মিসলু মিয়ার বিরুদ্ধে আনিত অভিযোগ মিথ্যা ও বানোয়াট: অতঃপর ইউনুস মিয়ার বক্তব্য

যা যা মিস করেছেন

তিমির বনিক,মৌলভীবাজার প্রতিনিধি:

মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার ১নং মির্জাপুর ইউনিয়নের ধোবার হাট গ্রামে ভাই-ভাইয়ের পারিবারিক মীমাৎসাকৃত বিরোধীয় বিষয়ের জমাকৃত টাকা ফেরৎ দিতে সময়ক্ষেপন করার অভিযোগ করে মির্জাপুর ইউপি চেয়ারম্যান মিসলু মিয়ার বিরুদ্ধে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে চলতি বছরের ২৩জুলাই অভিযোগ তুলে ধরন।

শ্রীমঙ্গল উপজেলার ১নং মির্জাপুর ইউনিয়নের চেয়ারম্যান মিছলু চৌধুরী এর বিরুদ্ধে। গত ২৩জুলাই মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে ভুক্তভোগী মোঃ ইউনুছ মিয়া ও তার পরিবারের লোকজন বলেন- মোঃ ইউনুছ মিয়া ও তার ভাই লেপু মিয়া‘র সাথে দীর্ঘদিন যাবৎ বিরোধ ছিল।সে বিষয়ে বিভিন্ন মামলা মোকদ্দমা এখন ও চলমান রয়েছে। কিন্তু শ্রীমঙ্গল উপজেলা চেয়ারম্যান ভানু লাল রায়সহ গন্যমান্য লোকজনদের উপস্থিতিতে ভুক্তভোগী মোঃ ইউনুছ মিয়াকে পাওনা টাকার বিষয়টি মীমাৎসা করা হয়।

বিষয়ে গতকাল রাত বৃহস্পতিবার (২৩ নভেম্বর) আমি ইউনুস মিয়া স্বশরীরে হাজির হয়ে সাংবাদিকদের উপস্থিতিতে মির্জাপুর ইউপি চেয়ারম্যান মিসলু মিয়ার বিরুদ্ধে আনিত অভিযোগ মিথ্যা ও বানোয়াট বক্তব্য প্রধান করায় গনমাধ্যমকর্মী সহ অন্যান্য গন্যমান্যদের উপস্থিতিতে ভুল স্বীকার করে ইউপি চেয়ারম্যানের কাছে ক্ষমা চেয়ে এবং তা ভুল বুঝাবুঝির মধ্যে হয়েছে বলে স্বীকারোক্তি দেন। অদূর ভবিষ্যতে পুনরায় এমন অপ্রতিতিকর ঘটনা ঘটবে না মর্মে লিখিত বক্তব্য পাঠ করেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ