মঙ্গলবার, ফেব্রুয়ারি ২০, ২০২৪

ইটভাঙা মেশিন উল্টে শার্শার শ্রমিক নিহত

যা যা মিস করেছেন

আবু বকর ছিদ্দিক রনি, শার্শা প্রতিনিধি: কলারোয়ায় নিয়ন্ত্রণ হারিয়ে ইটভাঙা মেশিন উল্টে শার্শার এক শ্রমিক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও একজন।

বুধবার(২২ নভেম্বর) সকাল ৯টার দিকে উপজেলার খাদ্য গুদামের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত শ্রমিক সাবুর আলী (৩৫) শার্শা উপজেলার কায়বা ইউনিয়নের দাউদখালী গ্রামের নুর মোহাম্মাদের ছেলে ও আহত ওবাইদুর পাশ্ববর্তী রুদ্রপুর গ্রামের বাসিন্দা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সকালে শার্শার কায়বা এলাকা থেকে ইটভাঙতে ইটভাঙ্গার মেশিন নিয়ে কলারোয়া উকাপুর গ্রামে যাচ্ছিলো। পথিমধ্যে খাদ্যগুদামের সামনে পৌছালে সাইড সড়ক থেকে একটি শিশু সাইকেল চালিয়ে সড়কে উঠলে তাকে বাঁচাতে গিয়ে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের ওপর উল্টে যায়।এসময় ইটভাঙা মেশিনে চাপা পড়ে ঘটনাস্থলে সাবুর আলী মারা যায়। অপরদিকে আহত ওবাইদুরকে স্থানীরা উদ্ধার করে কলারোয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

কলারোয়া থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করেছে। ময়না তদন্ত শেষে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হবে বলে তিনি জানান।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ