বৃহস্পতিবার, জুলাই ১৮, ২০২৪

ডিমলায় কাঁচা বাজার’র শুভ উদ্বোধন

যা যা মিস করেছেন

রুহুল আমিন, ডিমলা(নীলফামারী)

নীলফামারীর ডিমলায় শহর নন মিউনিসিপ্যাল মাষ্টার প্লান প্রনয়ন ও মৌলিক অবকাঠামো উন্নয়ন প্রকল্প (UTMIDP) এর আওতায় কাঁচা বাজারের শুভ উদ্বোধন করা হয়েছে।

সোমবার (৬ নভেম্বর) সকালে ডিমলা সদর ইউনিয়ন পরিষদের আয়োজনে ও স্থানীয় সরকার প্রকৌশলী অধিদপ্তর এর বাস্তবায়নে পরিষদ মাঠে ডিমলা সদর ইউ.পি চেয়ারম্যান এ.এইচ.এম ফিরোজ সরকার’র সভাপতিত্বে শুভ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-ডোমার-ডিমলা (নীলফামারী-১) আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব আফতাব উদ্দিন সরকার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান বাবু নীরেন্দ্র নাথ রায়, আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো: আনেয়ারুল হক সরকার মিন্টুু, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: নূর-ই-আলম সিদ্দিকী,সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ফারজানা আক্তার, জেলা পরিষদ সদস্য- মো: ফেরদৌস পারভেজ, জেলা নির্বাহী প্রকৌশলী মো: ফিরোজ হাসান, উপজেলা প্রকৌশলী মো: শফিউল আলম, বাংলাদেশ দোকান মালিক সমিতি ডিমলা উপজেলা শাখার সাধারন সম্পাদক আলী আহম্মেদ মর্তুজা লেলিন সহ ইউ.পি সদস্য/সদস্যা, ব্যবসায়ী ও সাধারন জনগন উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা বলেন,এখানে আগের অবস্থা খুবই খারাপ ছিল এখন অনেক সুন্দর পরিবেশ সৃষ্টি হয়েছে। আগামীতে আরো সুন্দর পরিবেশ সৃষ্টি সম্ভব আপনাদের সকলের সহযোগিতায়।পরিশেষে বাজারের সাফল্য কামনা করেন এবং যে কোন সমস্যায় সার্বিক সহযোগিতার আশ্বাস দেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security