বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪

নাগরপুর সরকারি কলেজে নবীন বরণ অনুষ্ঠিত

যা যা মিস করেছেন

ডা.এম.এ.মান্নান
নাগরপুর (টাঙ্গাইল)সংবাদদাতা:

টাঙ্গাইলের নাগরপুরে ঐতিহ্যবাহী সরকারি কলেজে এইচএসসি ও স্নাতক প্রথম বর্ষের (২০২২-২৩ শিক্ষাবর্ষ) ছাত্র-ছাত্রীদের নবীন বরণ অনুষ্ঠিত হয়েছে। রবিবার (৫ নভেম্বর) সকালে সরকারি কলেজ প্রাঙ্গনে অধ্যক্ষ মো. বেল্লাল হোসেন এর সভাপতিত্বে ও প্রভাষক বুলবুল আহমেদ এর সঞ্চালনায় এই আয়োজন অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাঙ্গাইল ৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনের সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু এমপি।

তিনি বলেন, নাগরপুর সরকারি কলেজ এই অঞ্চলের একটি ঐতিহ্যবাহী স্বনামধন্য কলেজ। নাগরপুরে সকল রাজনৈতিক দলের বড় বড় নেতৃবৃন্দ এই কলেজেই লেখাপড়া করেছে এবং রাজনীতির শুরু এখান থেকেই। আমি ২০১৮ সালে এমপি নির্বাচিত হওয়ার পরে এই কলেজে নতুন ভবন নির্মাণ করেছি ও অনার্স কোর্স চালু করেছি। আজ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে বাংলাদেশে শিক্ষা কার্যক্রম উন্নত হচ্ছে। নতুনদের এই বরণ অনুষ্ঠানে আমি নবাগত শিক্ষার্থীদের শুভেচ্ছা জানাচ্ছি।

উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, নাগরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রেজা মো. গোলাম মাসুম প্রধান, ভাইস চেয়ারম্যান হুমায়ুন কবির, সরকারি কলেজ সাবেক ভারপ্রাপ্ত অধ্যক্ষ আশরাফ উদ্দিন খান, সাবেক অধ্যক্ষ শাহ আলম মিয়া, মীর আকতার হোসেন, সাবেক উপাধ্যক্ষ রামেন্দ্র সুন্দর বোস, সহকারী অধ্যাপক ও শিক্ষক পরিষদ সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান, সহযোগী অধ্যাপক মো. মুস্তাফিজুর রহমান, গয়হাটা ইউপি চেয়ারম্যান শেখ শামছুল হক সহ শিক্ষক-অভিভাবক বৃন্দসহ ছাত্র-ছাত্রী বৃন্দরা।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ