বৃহস্পতিবার, নভেম্বর ৩০, ২০২৩

মৌলভীবাজারে ডলার, পাউন্ডসহ ৩জন গ্রেপ্তার

যা যা মিস করেছেন

তিমির বনিক,মৌলভীবাজার প্রতিনিধি:

মৌলভীবাজারে ব্যবসা প্রতিষ্ঠানে অভিযান চালিয়ে বৈদেশিক মুদ্রাসহ ৩ জনকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ। বৃহস্পতিবার (২ নভেম্বর) মৌলভীবাজার জেলা গোয়েন্দা পুলিশের দায়িত্বপ্রাপ্ত ওসি মো. আশরাফুল ইসলাম এ তথ্য জানান।

তিনি বলেন, মৌলভীবাজারের শেরপুর রোডের বেরীরপাড়ে রয়েল ম্যানশনের নিচতলায় সায়েক এন্টারপ্রাইজ, রুমান এন্টারপ্রাইজ, শাহ মোস্তফা এন্টারপ্রাইজ, জিসান এন্টারপ্রাইজ, মদিনা এন্টারপ্রাইজ, কুরেশী এন্টারপ্রাইজ নামক দোকানে অবৈধভাবে বৈদেশিক মুদ্রা ক্রয় বিক্রয়ের অভিযোগ উঠছিল। বিভিন্ন সময় গণমাধ্যমে সেই সংবাদ প্রকাশ হয়েছে। সেখানে পুলিশের গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করা হয়। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে মৌলভীবাজার সদর উপজেলার নিতেশ্বর গ্রামের সৈয়দ কেনান আলী (৩৭), গুজারাই গ্রামের মো. রুমান আলী (৪১) ও তার দোকান রুমান এন্টারপ্রাইজের কর্মচারী মো. রনি মিয়াকে (২৫) গ্রেফতার করা হয়।

তিনি জানান, এ সময় সায়েক এন্টারপ্রাইজের দোকান তল্লাশি করে তার ড্রয়ার থেকে ইংল্যান্ডের ৩২৫ পাউন্ড, আমেরিকান ১১২ ডলার, সৌদি ১৮৯ রিয়াল, আরব আমিরাতের ১৫০ দিরহাম, কুয়েত ৪.৫ দিনার, থাইল্যান্ডের ১০,০০০ বাথ, ওমানের ৭.৫ রিয়াল এবং বৈদেশিক মুদ্রা বিক্রির বিভিন্ন নোটের বাংলাদেশি নগদ টাকা এক লাখ একানব্বই হাজার টাকা জব্দ করা হয়। সদর থানায় মানি লন্ডারিং প্রতিরোধ আইনের ২০১২ অনুযায়ী তাদের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে। আসামিদ্বয়কে আদালতে পাঠানো হয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ